টলিউড

সাদা কুর্তিতে ছিমছাম পোশাক পরে আরো একবার সাধ খেলেন শুভশ্রী! জানালেন নিজেদের গোপন চাওয়ার কথাও

দ্বিতীয় বারের মতো মা হচ্ছেন টলি কুইন শুভশ্রী গাঙ্গুলী। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তারকা দম্পতি। বর্তমানে প্রতিটা মুহূর্ত দারুণভাবে উপভোগ করে চলেছেন শুভশ্রী। গত ২৪ সেপ্টেম্বর রাজের আরবানার ফ্ল্যাটে শুভশ্রীর সাধের অনুষ্ঠানে রাজ ও শুভশ্রীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। গত মাসে শুভশ্রীর সাধের অনুষ্ঠান হওয়ার পরে পরেই কিন্তু এই সাধ ভক্ষণ পর্ব মিটে যায় নি। সম্প্রতি আর‌ও একবার তার সাধের ছবি প্রকাশ পেলো। চেনা পরিচিত আত্মীয়ের বাড়িতে আর‌ও একবার সাধ খেলেন শুভশ্রী গাঙ্গুলী।

এই দিন শুভশ্রীর সাধের আয়োজন করেছিলেন তার পরিচিত অর্পিতা রায় চৌধুরী। ইনস্টাগ্রাম প্রোফাইল অনুযায়ী যতটুকু জানা যায়, সেই অনুযায়ী অর্পিতা হলেন একজন উদ্যোগপতি এবং একজন লেখিকা। সাধের ছবি পোস্ট করে তিনি শুভশ্রীকে ট্যাগ করেছেন, সাথে সুব্রত দা নামের আরো একজন ব্যক্তিকে ট্যাগ করেছেন এই ছবি। তবে অভিনেত্রী শুভশ্রী একা নয়, এই দিন অভিনেত্রীর সাথে সাধের অনুষ্ঠানে হাজির ছিলেন তার স্বামী রাজ চক্রবর্তী ও। সাধ ভক্ষণ পর্ব মিটে যাওয়ার পর নিজের instagram এর স্টোরিতেও সেই ছবিগুলো পোস্ট করেন শুভশ্রী।

এই দিনের অনুষ্ঠানে সাদা সালোয়ার কামিজ পরেছিলেন শুভশ্রী, সাথে রাজ একটি কালো রঙের ক্যাজুয়াল টি শার্ট পরেছিলেন। রাজ শুভশ্রীকে মাঝে রেখে এই অনুষ্ঠানের আয়োজক অর্পিতা আর সুব্রত ও ছবি তুলেছেন। রাজ-শুভশ্রীর প্রথম পুত্র সন্তান ইউভানের পর এইবার রাজ এবং শুভশ্রী দুজনেই চান তাদের কোল আলো করে আসুক রাজকন্যা, ছোট একটা বোন হোক ইউভানের।শুভশ্রীর কথায়,“ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া–আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh