বাংলা সিরিয়াল

‘বাংলা সিরিয়ালে কি সব দেখাচ্ছে এগুলো?রোজ ১৮+ ডায়লগ অনুরাগ থেকে তোমাদের রাণীতে!’বাংলা সিরিয়ালের সাবালক হওয়া নিয়ে কথা বললেন দর্শক!

নাবালক বাংলা সিরিয়াল অবশেষে সাবালক হলো। ভাবছেন তো কীসব বলছি? হ্যাঁ এটা আমাদের কথা নয়, এটা আসলে দর্শকের মনের কথা। বর্তমানে বাংলা ধারাবাহিকে যে সকল সিরিয়ালগুলি চলছে, সব সিরিয়ালগুলোর টপিক যথেষ্ট এডাল্ট,এই প্রাপ্তবয়স্ক কনসেপ্টের ধারাবাহিক দেখে দর্শক বলছেন, বাংলা ধারাবাহিকে নিত্যদিন যে রকম গল্প আসছে তা দেখে মনে হচ্ছে, বাংলা ধারাবাহিক ধীরে ধীরে আপডেট হচ্ছে, কারণ একটা সময় বাংলা ধারাবাহিকের যে বিষয়গুলো হাইড করে তুলে ধরা হতো বর্তমানে সেই বিষয়গুলোই বাংলা ধারাবাহিকে অত্যন্ত রং চড়িয়ে প্রেজেন্ট করা হচ্ছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক থেকে শুরু করে স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক সব জায়গাতেই ১৮+ ডায়লগ।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, শিমুল এবং তার শাশুড়ি দুজনেই বৈবাহিক ধর্ষণের শিকার। প্রতি রাত্রে টিভির পর্দায় রীতিমতো শিমুলকে তার স্বামীর দ্বারা নির্যাতিত হওয়ার গল্প তুলে ধরা হচ্ছে, ১৮ প্লাস ডায়লগ দিয়ে বোঝানো হচ্ছে যে, শিমুল তার স্বামীর কাছে শুধুই ভোগের বস্তু। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে, সূর্যের স্পাম চুরি করে আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে মিশকা। এখানেই শেষ নয়, সম্প্রতি তোমাদের রানী ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, বিয়ের আগেই কীভাবে ঘনিষ্ঠ হয়ে পড়ছে রানী আর দুর্জয়? দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, এই বিষয়গুলো বাংলা ধারাবাহিকে একেবারেই নতুন, তবে একথাও অস্বীকার করার বিষয় নয় যে, বাংলা ধারাবাহিকে আজ যেগুলো দেখানো হচ্ছে সেগুলো বর্তমান সমাজকেই তুলে ধরছে।

এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“বাংলা সিরিয়ালে কি সব দেখাচ্ছে এগুলা….

সূর্যর পার্সোনাল জিনিসপত্র চুরি করে মা হয়ে যাচ্ছে মিশকা।
শিমুল পরাগের রোজকার ১৮+ ডায়লগ।
এখন আবার বিয়ের আগেই সব হয়ে যাচ্ছে ( যাচ্ছে কি অলরেডি হয়ে গেছে ) তোমাদের রাণী তে।

খুব আপডেট হচ্ছে বাংলা সিরিয়াল”- কেউ আবার সরাসরি বাংলা সিরিয়াল বয়কটের ডাক তুলেছেন কারণ বাংলা সিরিয়াল নাকি আজকাল আর বয়স্ক মানুষ আর ছেলেপুলে নিয়ে দেখা যায় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh