টলিউড

কিভাবে মোহনার প্রেমে মজলেন জিৎ! সিনেমার গল্প হার মানবে জিৎ-মোহনার প্রেমের গল্পের কাছে

১৬ অক্টোবর, সোমবার ইনস্টা হ্যান্ডেলে টলি তারকা জিৎ দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর দেন। জিতের পরিবারে এখন খুশির আমেজ। ২০১২ সালে জিৎ-মোহনার কোলে তাঁদের প্রথম কন্যা সন্তান আসে। ঠিক তার ১১ বছর পর জিতের স্ত্রী মোহনা পুত্র সন্তানের জন্ম দিলেন। কিন্তু জানেন কি? জিৎ আর মোহনা লাভ ম্যারেজ নিয়ে, বরং সম্বন্ধ করেই বিয়ে হয় তাঁদের। কিন্তু তারপরেও কিভাবে একে অপরকে চোখে হারান!

আসলে বিয়ের কথা পাকা হওয়ার পর জিৎ আর মোহনার মধ্যে শুরু হয় কথোপকথন। এরপরেই একে অপরের প্রতি ভালবাসা অনুভব করে। জিৎ-মোহনা একে অপরের প্রেমে পড়েন। এরপর ২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রাতলানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জিৎ। টলিউড ইন্ডাস্ট্রির নামজাদা নায়কদের মধ্যে একজন জিৎ৷ এক স্কুলের শিক্ষিকা মোহনা৷ তিনি কলকাতার নন লখনউয়ের৷ প্রবাসী এই সুন্দরীকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন জিৎ।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর মোহনার সঙ্গে মেটারনিটি ফটোশ্যুটের ছবি পোস্ট করেন জিত। সকলের সঙ্গে খুশির খবর ভাগ করে নেন তিনি। একদিকে নতুন সদস্য এসেছে পরিবারে, আবার অন্যদিকে নতুন ছবি মানুষ মুক্তি। চেঙ্গিজের পর আরও একবার হিন্দিতে মানুষ মুক্তি পাবে। এই সিনেমায় রুক্মিণীর সঙ্গে জুটি বাঁধবেন জিৎ। আর এই ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন টেলিভিশন অভিনেত্রী দেবচন্দ্রিমা।

টলিউড অভিন্ত জিৎ লাইমলাইটের কেন্দ্রে থাকেন ঠিকই। কিন্তু ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। তাঁকে খুব কমই গসিপ হয়। স্ত্রী ও এক মেয়েকে নিয়ে গুছিয়ে সংসার ছিল এতদিন। এখন অবশ্য তিন থেকে চার হয়েছেন। তাতে খুব খুশি জিতের অনুরাগীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh