টলিউড

মা-বাবা কে জলে মজা করতে দেখে সমুদ্রে নামার বায়না ইউভান এরও! খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান, দাবি বাবা রাজ চক্রবর্তীর

বাবা-মায়ের সঙ্গে মালদ্বীপে খোশমেজাজে এখন ছুটি কাটাচ্ছে নেটদুনিয়ার সেনসেশন ইউভান। ছোট থেকেই তার বেড়ে ওঠার প্রায় সমস্ত মুহূর্তই রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন তাদের অনুরাগীদের সঙ্গে। ফলস্বরূপ তাদের ছেলে ইউভান এখন নেটদুনিয়ার খুদে সেলিব্রেটি। বর্তমানে তার যেকোনো ছবি কিংবা ভিডিও নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে।

সম্প্রতি আবারো নেটমাধ্যমে ভাইরাল বাবা ছেলে। সেপ্টেম্বর মাসের শেষের দিকে ছেলেকে নিয়ে মালদ্বীপে পাড়ি দিয়েছেন রাজ-শুভশ্রী জুটি। সম্প্রতি তাদের একান্ত সময় কাটাতে দেখা যাচ্ছে মালদ্বীপের বিচে। থেকে থেকে নিজেদের ছবির পাশাপাশি ছেলের ছবি ও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে। ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে একেবারে ছুটির মেজাজে রয়েছেন তারা। তারা বেশ মজাতেই রয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বুমেরাং শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী ইউভানকে কোলে ধরে আছেন কিন্তু সে কিছুতেই করলে থাকবে না। প্রাণপণে ঠোঁট ফুলিয়ে বায়না করছে পর থেকে নামার জন্য। এই মুহূর্তকে ক্যামেরাবন্দী করেছেন শুভশ্রী গাঙ্গুলী নিজেই।

রাজ চক্রবর্তী সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ” ‘আমি খেলতে চাই’, আমাদের ছোট্ট মাঞ্চকিন ইউভান বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে।” এই পোস্টটি শেয়ার হওয়ার পর থেকেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সকলেই পছন্দ করেছেন এই বুমেরাংটি।

রাজ চক্রবর্তী এটি শেয়ার করার পর থেকে নেটিজেনরা অনেকে বলেছেন সামনে অত বড় সমুদ্র দেখে তারও হয়তো সেখানে নামতে ইচ্ছে করছে। বাবা-মাকেও সে দেখছে জলের মধ্যে সময় কাটাতে। সেটা দেখে তারও হয়তো ইচ্ছা করছে। অনেকেই বলেছেন সে হয়তো করে থাকতে চাইছে না খেলার জন্য নিচে নামতে চাইছে। কয়েকদিন আগে মালদ্বীপ যাওয়ার সময় এয়ারপোর্টে ভাইরাল হয়েছিল ইউভানের ভিডিও।

সেখানে মা ছেলেকে একই ধরনের পোশাকে দেখা গিয়েছিল। মুহূর্তটি ক্যামেরাবন্দী করেছিলেন বাবা রাজ চক্রবর্তী, শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে তাদের ছুটি কাটানোর ছবি দেখার জন্য সবসময়ই মুখিয়ে থাকতেন নেটিজেনরা। তাই তারা যেকোন পোষ্ট শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যাচ্ছে চোখের নিমেষে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button