টলিউড

‘যেটা ঠিক বলে মনে করেছে, সেটা ও করেছে’, নুসরতের মা হওয়া নিয়ে বিতর্কের শেষ নেই, এবার সেই প্রসঙ্গে অভিনেত্রী পাশে পেলেন কোয়েল মল্লিককে

চলতি বছরে যদি কোন অভিনেত্রীকে নিয়ে সবথেকে বেশি চর্চা হয়ে থাকে তাহলে সেই তালিকায় প্রথমেই রয়েছেন নুসরাত জাহান। নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই কারোরই। অভিনেত্রীর সাথে যশ দাশগুপ্তের প্রেমের সম্পর্ক নিয়ে কম সমালোচনা হয়নি মিডিয়াতে।

তার বিবাহ বিচ্ছেদ, নতুন সম্পর্ক, তার মা হওয়া সবকিছু নিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর কোল আলো করে এসেছে তার ছেলে ঈশান। সকলেরই ধারণা ছিল ঈশান যশ ও নুসরাতের ছেলে। সম্প্রতি ঈশানের জন্মের শংসাপত্র বাবা হিসেবে যশ দাশগুপ্তের নামে লেখা ছিল। এরপর সেই নিয়েও সমালোচনা কম হয়নি।

বর্তমানে বিতর্ক নুসরাত জাহান একে অপরের সমার্থক হয়ে দাড়িয়েছেন, এটা বললে ভুল বলা হবে না। বিতর্ক যেন অভিনেত্রীর কিছুতেই পিছু ছাড়ছে না। তবে এই পরিস্থিতিতেও বেশ কিছু তারকাকে পাশে পেয়েছেন নুসরাত জাহান। তাদের মধ্যে অন্যতম হলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক নুসরাত জাহানের মা হওয়া প্রসঙ্গে পাশে দাঁড়ালেন অভিনেত্রীর।

নুসরাত জাহানের মা হওয়া প্রসঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিক বলেছেন, নিজের জীবনে নুসরাত যেটা ঠিক বলে মনে করেছেন সেটাই করেছেন। বাইরে থেকে সেই নিয়ে মন্তব্য করাটা উচিৎ নয়। যারা এতদিন এই পরিস্থিতির মধ্যেও তার পাশে ছিল অর্থাৎ যারা তার শুভাকাঙ্ক্ষী তাদের পরামর্শ দেওয়া মানায় কিন্তু সকলের নয়। দূরে থেকে মন্তব্য করা খুবই সহজ কিন্তু পাশে থাকা তার থেকে অনেকটাই কঠিন।

পরে অভিনেত্রী এটাও জানান, নুসরাত জাহান যখন মা হয়েছিলেন তখন তাকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী কোয়েল মল্লিক একজন মা হিসেবে মনে করেন তখন কেউ না হয় তখন তার চারিদিকের পরিবেশটা ইতিবাচক হওয়া খুবই প্রয়োজন। তাই তিনি তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সম্প্রতি নিজের বক্তব্যের মাধ্যমে নুসরাত জাহানের মা হওয়া নিয়ে বিতর্কের মাঝেও পাশে দাঁড়ালেন নুসরাতের।

Back to top button