টলিউড

‘যে যা বলে বলুক, আমি আর শুভশ্রী আরো ৪০ বছর একসাথে থাকবো’! চার বছরের বিবাহ-বার্ষিকী উপলক্ষ্যে মুখ খুললেন রাজ চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় এই জনপ্রিয় কাপল। যে কারণে এবার তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়া ভরে উঠতে দেখা গেল অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। পাশাপাশি এদিন নিজেদের বিবাহ বার্ষিকী উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গিয়েছে স্বয়ং রাজ চক্রবর্তীকে।

তিনি জানিয়েছেন বর্ধমানের বাওয়ালি রাজবাড়ীতে একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেখানেই আবার যাওয়ার ইচ্ছা রয়েছে বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় জানা গিয়েছিল তাদের সম্পর্কে নাকি তিক্ততা এসেছে। এদিন সে ব্যাপারে পরিচালক জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের কথায় তারা বিশেষ কান দেন না। বরং যেভাবে চার বছর একে অপরের সঙ্গে কাটিয়ে ফেলেছেন, সেভাবেই আগামী ৪০ বছর কাটিয়ে ফেলবেন, আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়েছেন রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত এদিন তাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে কোন বিশেষ প্ল্যান রয়েছে কিনা, সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে রাজ চক্রবর্তী জানিয়েছেন খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার আগামী ছবি ‘হাবজি গাবজি’। যার সম্প্রচার নিয়ে বর্তমানে তুমুল ব্যস্ত রয়েছেন তারা। যে কারণে বিশেষ ভাবে বিবাহ বার্ষিকী পালন করার পরিকল্পনা নেই এই মুহূর্তে।

Back to top button