বাংলা সিরিয়াল

‘গরিব বলে কি হানিমুনে যাবোনা?’! সবাইকে চমকে দিয়ে এবার চড়ুইয়ের সাথে হানিমুনে যেতে চাইল লালন! ‘ধুলোকণা’র নতুন পর্বে উত্তেজনা নেটদুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকটিকে নিয়ে দারুণ উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত ইন্দ্রাশিষ রায় এবং মানালি দে অভিনীত এই ধারাবাহিকটি ঘিরে প্রথম থেকেই চরম উচ্চাশা বজায় রয়েছিল অনুগামীদের মধ্যে। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে দারুন পরিবর্তন আনতে দেখা গিয়েছে ‘ধূলোকণা’ ধারাবাহিকে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত কিছুদিন আগে এই ধারাবাহিকের অনুগামীরা ভেবেছিলেন অবশেষে হয়তো ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যে বিয়ে দেখতে পাবেন তারা। যে কারণে সে সময় ধারাবাহিকের জনপ্রিয়তা টেক্কা দিতে সক্ষম হয়েছিল বাকি অন্য ধারাবাহিকগুলিকে। তবে সম্প্রতি দেখা গিয়েছে দর্শকের প্রত্যাশামতো বিয়ে হয়নি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের। বরং ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে লালন। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে রীতিমতো চমকে উঠতে দেখা গেল দর্শকদের।

কারণ তারা ভেবেছিলেন এই বিয়ে নিয়ে মোটেই খুশি নয় লালন। তবে সবাইকে চমকে দিয়ে লালন জানিয়েছে চড়ুইকে নিয়ে সে হানিমুনে যেতে চায়। তবে গরীব হওয়ার কারণে বিদেশে নয় বরং কাছেপিঠে সমুদ্র, পাহাড়, অথবা জঙ্গলে হানিমুনে যাবে সে। বলাই বাহুল্য তার মুখে এই কথা শুনে চমকে উঠতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের। সব মিলিয়ে বর্তমানে একের পর এক চমক দেখতে পাবেন ‘ধুলোকণা’ ধারাবাহিকের দর্শকরা।

Back to top button