বলিউড

‘এত সাহস হয় কি করে’! ক্যাটরিনার সাহস দেখে অবাক হয়ে যাচ্ছে আলিয়া! ক্যাটরিনা এবং ভিকি কৌশল কে একসঙ্গে দেখে রাগে ফেটে পড়লেন অভিনেত্রী আলিয়া ভাট

বর্তমানে নিউ ইয়র্কে নিজেদের মতো সময় কাটাচ্ছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বিয়ের পরে সেভাবে কাজের চাপের জন্য তাদের হানিমুন হয়নি যদিও মাঝখানে একবার মালদ্বীপ ভ্রমণ গিয়েছিলেন দুজনেই। কিন্তু এবারের নিউ ইয়র্কে নিজেদের মতো করে কোয়ালিটি টাইম স্পেন্ট করলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। কিন্তু তাতেও সেখানে গিয়ে দুজনের মাঝখানে আলিয়া ভাটকে নিয়ে তৈরি হলো সমস্যা।

নিউ ইয়র্কে থেকে নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন ক্যাটরিনা এবং ভিকি দুজনে। ইতিমধ্যে ক্যাটরিনার একটি ছবি দারুন হয়েছে একটি রেস্টুরেন্টে বসে ছবি পোস্ট করেছেন তিনি। সেই রেস্টুরেন্টেটি ক্যাট এর বিশেষ পছন্দের। সেখানকার খাবার স্বাদের জন্যই ক্যাট বারবার নিউইয়র্ক ছুটে যেতে পারেন। ছবিতে ভিকি এবং ক্যাটকে বেশ ঘনিষ্ঠ অবস্খাতেই দেখা গিয়েছে।

এই ছবিতে বলিউডের একাধিক তারকার কমেন্ট করেছেন অর্জুন কাপুর কমেন্ট করে লিখেছেন ‘বাবি উইথ দ্য হাবি’। কিন্তু আলিয়া ভাট রেগে গিয়ে কমেন্ট করেছেন ক্যাটরিনার এত বড় সাহস হলো কি করে! এবারে এই কমেন্ট দেখেই নেটিজেনদের একাংশ ধরে নিয়েছে আলিয়া এবং ক্যাটরিনার মধ্যে মনোমালিন্য চলছে যদিও আলিয়া ভাট সম্পূর্ণ মজার ছলেই কমেন্টই করেছেন।

আসলে ক্যাটরিনার পছন্দের রেস্টুরেন্টে আলিয়া ভাটের বিশেষভাবে পছন্দ। তাই ক্যাটরিনা যেহেতু একা একা চলে গিয়েছে রেষ্টুরেন্টটিতে তাইজন্য আলিয়া ভাট মজার ছলেই লিখেছেন আলিয়া ভাটকে একা রেখে সে কি করে ওই রেস্টুরেন্টে খেতে চলে গেল। তবে ভিকি এবং ক্যাটের আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে ভিকি এবং ক্যাটকে এক সঙ্গে সুইমিংপুলে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে ভিকি কৌশল এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন ‘আমি এবং আমার।’

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button