টলিউড

‘চিরদিনই তুমি যে আমার করলেও রাজ চক্রবর্তী সঙ্গে আর কাজ করতে চাই না! প্রেম আমার ছবি আমাকে নিয়ে লেখা হলেও আমাকে ওখান থেকে সরিয়ে দিয়েছিলেন রাজ! তাতে আমার কিছুই যায় আসে না আমি যেমন ছিলাম তেমনই আছি’! রাজ চক্রবর্তী সম্বন্ধে বিস্ফোরক দাবি করলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়!

‘চিরদিনই তুমি যে আমার’- সিনেমাটি বাংলা চলচ্চিত্র জগতে একটা মাইল ফলক ছিল বলা যায়। ১৭ বছরের প্রিয়াঙ্কা আর ২৪ বছরের রাহুল এই ছবিতে অভিনেতা ও অভিনেত্রীর ভূমিকায় কাজ করেছিলেন। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবি ১৪ বছর পরেও আজও সমান জনপ্রিয়। কিন্তু ১৪ বছর আগে সুপারহিট হওয়া এই ছবি সম্পর্কে কথা বলতে গেলে রাহুল ক্ষোভের বশে একটাই কথা বলেন,“আমি রাজ চক্রবর্তীর সঙ্গে কোনদিনও কাজ করতে চাই না”- কিন্তু কেন?

যার পরিচালিত ছবির হাত ধরে রাহুলের বড় পর্দায় আগমন তার সাথে কাজ করতে না চাওয়ার পিছনে কি কারণ রয়েছে জানতে চাইলে অভিনেতা বলেন “আমি আর রাজ চক্রবর্তী সঙ্গে কাজ করতে চাই না। এর থেকে বড় পাওনা আমার কাছে আর কিছু ছিল না। ভালো ছবির নোংরা দিক নিয়ে আলোচনা করতে চা‌ই‌ না। নবাগত হিসেবে আমার অভিজ্ঞতা খুবই খারাপ ছিল। আমরা একে অপরের সঙ্গে কাজ করতে চাই না। ছবি মুক্তির এক মাসের মধ্যে আমার সম্পর্কে অনেক খারাপ কথা বলেছিলেন রাজ। আমাকে প্রিয়াঙ্কাকে নিয়েও বাজে কথা বলেছিলেন”

একই সাথে অভিনেতা আরো দাবী করেন যে,“ ‘ প্রেম আমার’তো আমার জন্যই লেখা হয়েছিল কিন্তু সেখান থেকে রাজ আমাকে সরিয়ে দেয়। আমার তাতে কিছু আসে যায় না। প্রেম আমার করলে কি হতো? তৃণমূলের বিধায়ক হতাম যা আমি কোনদিনই হতে চাইনি। আমি যা ছিলাম সেটাই থাকতাম।”

চিরদিন‌ই তুমি যে আমার ছবি সম্পর্কে অভিনেতা বলেন,“অনেক কিছু মনে পড়ে এখন ফিরে তাকালে। কত বাচ্চা ছিলাম আমরা। এখন ভাবনা চিন্তায় বদলে গিয়েছে। চিরদিনের সঙ্গে একটা স্মৃতি সবসময় জড়িয়ে থাকবে সেই সময় আমার সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কটা পরিপূর্ণ রূপ নেয়। আর এই ছবি মুক্তির পর সেই সময় হাজার খানেক জুটি পালিয়ে বিয়ে করে। এককথায় পালিয়ে বিয়ে করার অনুপ্রেরণা হয়ে গিয়েছিলাম আমরাই”

Back to top button