বাংলা সিরিয়াল

‘যারা সিরিয়াল করে তারাই মোটা হয়ে যায় তাই রাজ চক্রবর্তী অফার দিলে প্রথম দিকে না করে দিয়েছিলাম’ বললেন দুর্গা খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গা চরিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সন্দীপ্তা সেন পরবর্তীকালে তুমি আসবে বলে প্রতিদানের মত আরও একাধিক ধারাবাহিককে অভিনয়ের পাশাপাশি বর্তমানে বিভিন্ন ওয়েব সিরিজেও জমিয়ে অভিনয় করছেন অভিনেত্রী অভিনেত্রী একবার জি বাংলায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে বলেছিলেন যে তিনি প্রথমে ডান্স বাংলা ডান্স ম্যানেজমেন্টে ছিলেন তখন একজনের সাথে তাকে পারফর্ম করতে বলা হয় এরপর একদিন রাজ চক্রবর্তী তাকে ফোন করে বলেন অভিনয় করার কথা কিন্তু প্রথমেই তিনি না করে দেন কারণ তিনি তখন ভেবেছিলেন যে যারা অভিনয় করে তারাই মোটা হয়ে যায়।

অভিনেত্রী বলেন, আমি দেখতাম বোম্বেতে যারা কাজ করে তারা খুব মোটা হয়ে যাচ্ছে তাই আমি বলেছিলাম না বাবা আমি অভিনয় করব না, আমি একজন ড্যান্সার আমি অভিনয় করতে পারবো না তোমরা খুব খাটাও কিন্তু পরবর্তীতে আমি অভিনয় করতে গিয়ে এই কাজটাকেই ভালোবেসে ফেলি।

অভিনেত্রীর পাশাপাশি সন্দীপ্তা একজন সাইকোলজিস্ট। নিজে প্র্যাক্টিসও করেন। ‌ বর্তমান সময় প্রসঙ্গে সাইকোলজিস্ট সন্দীপ্তা বলেন,“ দেখো টেকনোলজি এডভান্স হচ্ছে আমাদের হাতে না মোবাইল ফোনটা অনেক বেশি সময় নিয়ে নিচ্ছে। এখন মানুষ খুব বেশি সময় মোবাইলে কাটাচ্ছে যেখানেই মানুষ যাচ্ছে সেখানেই মানুষ মোবাইল নিয়ে যাচ্ছে। মানুষ আজকাল খুব বেশি তাড়াতাড়ি বোর হয়ে যায়। মানুষ ওয়েট করতে পারে না আজকাল। আমার মনে হয় মানুষের সাথে কানেকশনটা কমে যাচ্ছে তাই এটা একটা শিডিউল করে নেওয়া উচিত যে এইটুকু সময় আমি ফোনের জন্য দেব। না হলে ইন্টারেকশন কমে গেলে মানুষের রিলেশনশিপ প্রবলেম হয়ে যায়। তাই আমি বলি সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে একটু কথা বলো মানুষের সাথে, একটু মা-বাবাকে সময় দাও”।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button