টলিউড

‘ফেসবুক লাইভে শাড়ি বেচতে এসে তীব্র ট্রোলড রচনা ব্যানার্জী! ‘এত বড় সেলিব্রিটি হয়ে শাড়ি বেচার কি দরকার’, প্রশ্ন ক্ষিপ্ত জনতার

টলিউডের এমন অনেক প্রথম সারির নায়িকা রয়েছেন যারা অভিনয়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন ব্যবসাতেও জড়িয়ে ফেলেছেন নিজেদেরকে। এবার সেই তালিকায় যোগ দিলেন সকলের প্রিয় দিদি অর্থাৎ অভিনেত্রী রচনা ব্যানার্জি। কিছুদিন ধরেই তিনি অনুগামীদের একটি সারপ্রাইজ দেওয়ার কথা বলছিলেন। এবার সকলকে চমকে দিয়ে একটি ফেসবুক লাইভে এসে তিনি সকলের সামনে তুলে ধরলেন তার নিজের শাড়ির ব্যবসার কথা। কিন্তু এর পরেই বাধে বিপত্তি।

এত বড় সেলিব্রেটি হয়ে শাড়ি বিক্রি করার কি দরকার, এই রকম প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। পাশাপাশি তার দেখানো শাড়ি গুলির অহেতুক অনেক দাম এবং একই শাড়ি অন্যান্য জায়গায় অনেক কম দামে পাওয়া যায় এমনটাই জানিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

একাধিক শাড়ি বিক্রেতা এরপরে নিজেদের ক্ষোভ তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তারা জানান এ ধরনের সেলিব্রিটি ব্যবসায়ীদের জন্য তাদের ছোটখাটো ব্যবসা মার খাচ্ছে। কারণ অনেক বেশি দাম হলেও নেটিজেনরা শুধুমাত্র সেলিব্রেটিদের থেকে কিনবেন বলেই ছোটখাটো ব্যবসায়ীদের থেকে শাড়ি বা অন্যান্য জিনিসপত্র নেন না।

তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু এদিন রচনা ব্যানার্জির লাইভ দেখার পর মনে করছেন তার শাড়ির কালেকশন ভালো হলেও অনেক বেশি দাম ধার্য করেছেন অভিনেত্রী তার শাড়ী গুলির জন্য। তবে বলাই বাহুল্য রচনা কিন্তু এখনো এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

Back to top button