টলিউড

সমুদ্রের ধারে মেয়ে সেজে ‘মানিকে মাগে হিথে’ তে উদ্দাম নাচ ইউটিউবার স্যান্ডি সাহার! ‘মিমি চক্রবর্তীর মত লাগছে’, জানালেন নেটিজেনরা

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা নানান কারণে সবসময়ই বিতর্কের শীর্ষে থাকেন। সম্প্রতি একটি ইন্টারভিউতে স্যান্ডি খোলাখুলি জানিয়েছিলেন যে ট্রেন্ডিং টপিক নিয়ে তিনি ভিডিও বানাতে ভালবাসেন কারণ এতে তার জনপ্রিয়তা বৃদ্ধি পায়। এবার সেই কথাই প্রমান করে জনপ্রিয় সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’তে উদ্দাম নাচে মেতে উঠতে দেখা গেল স্যান্ডিকে।

এদিন তার এই নাচের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সমুদ্রের ধারে এক বিচে কালো লং ড্রেস পরে, মাথায় পরচুল লাগিয়ে নাচতে দেখা যায় স্যান্ডিকে।

নেটিজেনরা এরপরই তার ভিডিও দেখে তাকে ট্রোল করার পাশাপাশি নানান রকম মজাদার মন্তব্য করতে থাকেন।অনেকেই লেখেন স্যান্ডিকে নাকি জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর মত দেখতে লাগছে। প্রসঙ্গত, কিছুদিন আগে সমুদ্রের ধারে এক বিচে মিমিকেও এরকম নাচে মেতে উঠতে দেখা গিয়েছিল।

তবে এদিন নেটিজেনদের মজাদার কমেন্ট যে স্যান্ডি বেশ উপভোগ করেছেন, তা স্পষ্ট তার নানান কমেন্ট থেকে।অনুগামীদের অনেক মজাদার কমেন্টেরই উত্তর দিতে দেখা গেছে স্যান্ডিকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মা উড়ালপুলের উপর নাইটি পরে নেচে আইনি জটিলতায় জড়িয়েছিলেন এই জনপ্রিয় ইউটিউবার। কলকাতা পুলিশের তরফে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছিল। তবে এদিনের ভিডিও প্রমান করেছে যে সেসব বিতর্ককে পিছনে ফেলে স্যান্ডি আবারো মন দিয়েছেন তার কাজে।

Back to top button