বলিউড

সেক্সী অভিনেত্রী মৌনী রায়কে চুমু খেতে নারাজ গায়ক জুবিন নটিয়াল! অপমানিত মৌনী চরম ক্ষুব্ধ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী মৌনী রায় হিন্দি ধারাবাহিক এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও বর্তমানে বলিউডের অন্যতম সেক্সি অভিনেত্রী তিনি। তার জন্য পাগল সারা ভারতের তরুণ। তবে এবার সেই মৌনীকেই চুমু খেতে প্রত্যাখ্যান করলেন বলিউড গায়ক জুবিন নটিয়াল। বলাই বাহুল্য মুহূর্তে এদিন এই ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত জুবিনের সঙ্গে একটি হিন্দি গানের মিউজিক ভিডিও শুট করছিলেন অভিনেত্রী মৌনী রায়।সেখানেই পরিচালক গায়ককে জানিয়েছিলেন যে শুটিং এর খাতিরে তাকে অভিনেত্রীকে চুমু খেতে হবে। কিন্তু এরপরই ভিডিওতে নেটিজেনরা দেখতে পান যে গায়ক সাফ জানিয়ে দেন তার দ্বারা হবে না সেটি।

বলাই বাহুল্য জুবিন চুমু খেতে রাজি নন শুনে বেশ রাগ করেন অভিনেত্রী। এরপরই ভিডিওতে দেখা যায় মৌনীর রাগ ভাঙাতে তাকর বোঝাতে শুরু করেন জুবিন। তবে বলাই বাহুল্য গোটা ভিডিওটি মজার ছলে আসলে শুট করা হয়েছে।

পরিচালক থেকে শুরু করে অভিনেত্রী মৌনী রায় সকলেই জুবিনের সঙ্গে মজা করার জন্য প্ল্যান করেছিলেন গোটা ঘটনাটি। মিউজিক ভিডিওর স্ক্রিপ্ট অনুযায়ী আসলে কোন চুম্বনদৃশ্যই ছিল না। তবে জুবিন কিন্তু মোটেও বুঝতে পারেননি যে তার বিরুদ্ধে সকলে মিলে মজার প্ল্যান করেছেন। তাই তিনি সত্যিই ভেবেছিলেন যে তার প্রত্যাখ্যানে বোধ হয় মৌনী অপমানিত বোধ করেছেন। তাই বলা যায় এদিন খুব সহজেই অভিনেত্রীর প্ল্যান সফল হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button