টলিউড

‘সোনা দিয়ে তৈরি হৃদয়’! বডিগার্ড রামের জন্মদিনে প্রশংসা ভরা পোস্ট করে আরো একবার নেটিজেনদের মন জয় করলেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর আগে একাধিকবার তার বিরাট হৃদয়ের পরিচয় দিয়ে মন জয় করে নিয়েছেন নেটিজেনদের। টলিউডের নতুন আর্টিস্টদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে লকডাউন এর সময় কাজ হারানো টলিপাড়ার মানুষদের সহায় হওয়া, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মানেই সহমর্মিতা। এবার আরো একবার নেটিজেনদের মন জয় করলেন সকলের প্রিয় বুম্বাদা।

প্রসঙ্গত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে তার বডিগার্ড রাজু ওরফে রাম ও সমান জনপ্রিয় বুম্বাদার অনুগামীদের মধ্যে। দিন দুই আগেই ছিল তার জন্মদিন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর বিভিন্ন ফ্যান ক্লাব থেকে রামকে শুভেচ্ছা বার্তা পাঠানো হলেও নেটিজেনদের চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় রামের উদ্দেশ্যে প্রশংসা বার্তা শেয়ার করে নেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় স্বয়ং।

বডিগার্ড রামের সঙ্গে একটি ফটো শেয়ার করে অভিনেতা এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন যে তিনি মনে করেন রামের হৃদয় সোনা দিয়ে তৈরি। পাশাপাশি রামকে তিনি দারুণ পরিশ্রমী এবং ডেডিকেটেড বলেও প্রশংসা করেন। বলাই বাহুল্য তাঁর এই পোস্ট মুহূর্তে এদিন ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেন থেকে একটি বড় অংশ মনে করছেন টলিউড সুপারস্টার হলেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বরাবরই মাটির মানুষ। যে কারণে তার আশেপাশে থাকা সমস্ত মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলতে পছন্দ করেন তিনি। পাশাপাশি রামের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পোস্ট করে অভিনেতা আরো একবার প্রমান করে দিয়েছেন যে তার আশেপাশের মানুষগুলোর জন্য কতটা খেয়াল রাখেন তিনি।

Back to top button