বাংলা সিরিয়াল

মেগাস্টার জিৎ-এর সঙ্গে, সবার প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়ার মন মাতানো নাচ! ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জিৎ-দিতিপ্রিয়ার উদ্দাম নাচ, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। এই মঞ্চে আত্মপ্রকাশ ঘটে বহু প্রতিভার। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের এবং বিচারকদের নাচের নানা ভিডিও প্রায়ই ভাইরাল হয় নেটদুনিয়ায়। প্রতি শনি রবিবার ‘ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠিত হয় জি বাংলার পর্দায়।

পরে সেই সমস্ত নাচের ভিডিওগুলি আলাদা করে শেয়ার করা হয়ে থাকে জি বাংলার অফিসিয়াল ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজ থেকে। ডান্স বাংলা ডান্সের দর্শক সংখ্যা অসংখ্য। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বিচারকমণ্ডলী সহ সকল নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

গত ১১-ই সেপ্টেম্বর রাত ৯.৩০-টায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হওয়া এপিসোডে দেখা গিয়েছে এই ডান্স পারফরম্যান্সটি। জি বাংলার ফেসবুক পেজ থেকে সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেখানে একই মঞ্চে দেখা মিলেছে জিৎ এবং দিতিপ্রিয়ার। ‘খুজেছি তোকে রাত বেরাতে’ জিৎ গাঙ্গুলীর গাওয়া এই গানটিতে পারফর্ম করেছেন জিৎ-দিতিপ্রিয়া।

এই অভিনেতা-অভিনেত্রীর ডান্স পারফরম্যান্স দেখে প্রশংসা করেছেন সকলেই। ‘খুজেছি তোকে রাত বেরাতে’ গানটি ‘জোশ’ সিনেমার একটি জনপ্রিয় গান। সম্প্রতি এই গানে পারফর্ম করে সকলের মন জয় করে নিয়েছেন টলিউডের ব্লকবাস্টার অভিনেতা জিৎ এবং টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

যুগের সাথে সাথে প্রযুক্তির উন্নতি ঘটেছে অনেকটাই। আজকের দিনে দাঁড়িয়ে নিজের পছন্দের অনুষ্ঠানগুলি কিংবা রিয়েলিটি শোয়ের নির্দিষ্ট কোন পারফরম্যান্স নিজের সময় মত দেখে নেওয়া যায়। সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর অসম্ভব নয়। যতবার ইচ্ছা দেখা যায় নিজেদের পছন্দের অনুষ্ঠানগুলি।

সম্প্রতি তেমনি একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের একটি ডান্স পারফরম্যান্স নেটদুনিয়ায় নেটবাসীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে, শেয়ারও হয়েছে প্রচুর। জিৎ ও দিতিপ্রিয়া দুজনেই টলিউড ইন্ডাস্ট্রির অতি পরিচিত দুটি মুখ।

খুব স্বাভাবিকভাবেই তাদের যেকোনো ধরনের ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। এমন একটি ভিডিও নেটদুনিয়ায় শিওর হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে।

Back to top button