বাংলা সিরিয়াল

৩ বছর পার প্রেমিকের সঙ্গে! দুজনের ঘনিষ্ঠ ফটো শেয়ার করে উদযাপন করলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’ ওরফে অভিনেত্রী তিথি বসু

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর মাধ্যমে দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী তিথি বসু। তার অভিনীত ঝিলিক চরিত্রটিকে আজও তাই ভুলতে পারেননি দর্শকদের একটি বড় অংশ।

যে কারণে বহুদিন অভিনয় থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে আজও সমান জনপ্রিয় তিথি। পাশাপাশি অভিনেত্রীকে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহুর্ত শেয়ার করে নিতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে।

এবার তেমনই একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানালেন যে প্রেমিক দেবায়ুধ পালের সঙ্গে তিন বছরে পা দিয়েছে তার প্রেমের সম্পর্ক।

প্রসঙ্গত অন্যান্য অভিনেত্রীদের মত ঝিলিক ওরফে তিথি কিন্তু কোনদিন লুকিয়ে রাখে নি তার সম্পর্ককে সোশ্যাল মিডিয়া থেকে। বরং বরাবরই প্রকাশ্যে প্রেম নিবেদন করতে স্বচ্ছন্দ তিনি। পেশায় ক্রিকেটার দেবায়ুধ এর সঙ্গে এদিন কেক কেটে তিন বছরের সম্পর্কের সেলিব্রেশনে মেতে উঠতে দেখা যায় তিথিকে। বলাই বাহুল্য এরপর অনুগামীদের শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে তার ভিডিওর কমেন্ট বক্স।

অভিনেত্রী যেমন ক্যাপশনে লিখেছেন তিন বছরে প্রেমের সম্পর্ক পা দিলেও তিনি আসলে সারাজীবন কাটাতে চান তার প্রেমিকের সঙ্গে, তেমনি তাদেরকে একসঙ্গে সারাজীবন দেখতে চেয়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। এদিন তার ভিডিও প্রমাণ করে দিয়েছে যে দেবায়ুধ এবং ঝিলিক ওরফে তিথি কিন্তু নেটিজেনদের মধ্যে অন্যতম ফেভারিট কাপল হয়ে উঠছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button