টলিউড

পরিচালক সৃজিতের চুল কাটছেন সাংবাদিক মৌপিয়া নন্দী! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পোস্টে শোরগোল নেটদুনিয়ায়

টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। তাই চরম ব্যস্ততার মধ্যেও তাকে মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান মুহূর্তের ছবি ভাগ করে নিতে দেখা যায়। এবার একটি ফটো পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে অভিনেতা জানালেন যে ফটোতে যে দুজনকে দেখতে পাওয়া যাচ্ছে তারা হলেন টলিউড পরিচালক সৃজিত মুখার্জি এবং জনপ্রিয় সাংবাদিক মৌপিয়া নন্দী।

প্রকৃতপক্ষে ছবিতে যিনি ছিলেন তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই। তিনি গিয়েছিলেন হেয়ার স্টাইলিস্ট জলি চন্দর কাছে পার্সোনাল গ্রুমিং-এর জন্য। সেখানেই ছবিটি তোলা।কিন্তু হঠাৎ করেই ছবিটি দেখলে মনে হচ্ছে যেন জলি নন বরং সাংবাদিক মৌপিয়া নন্দী পরিচালক সৃজিত মুখার্জির চুল কাটছেন। বিষয়টি লক্ষ্য করেই মজার ছলে ফটোটি অনুগামীদের সঙ্গে শেয়ার করেন অভিনেতা।

প্রসঙ্গত পরিচালক সৃজিত মুখার্জি এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বন্ধুত্বের কথা সকলেরই জানা। অটোগ্রাফ থেকে শুরু করে বাইশে শ্রাবণ এর মতো সিনেমায় একসঙ্গে কাজ করছেন তারা। তাই এদিন প্রসেনজিতের পোষ্টে হাসির ইমোজি দিতে দেখা যায় অভিনেত্রী রশিদ মিথিলাকেও।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

প্রসঙ্গত পেশাদারী জীবনেও কিন্তু বেশ এন্টারটেইনমেন্ট নিয়ে আসতে চলেছেন প্রসেনজিৎ। কারণ টলিউড সুপারস্টার জিৎ এর প্রযোজনায় ‘আয় খুকু আয়’ নামের একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। যেখানে তার মেয়ের চরিত্রতে দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। পরের বছর অভিনেতার সিনেমাটি মুক্তি পাবে সিনেমা হলে।

Back to top button