টলিউড

‘মম চিত্তে’ গানটার জন্য কষ্ট হচ্ছে! শোভন-বৈশাখীকে কটাক্ষ করে এবার মুখ খুললেন গায়িকা ইমন চক্রবর্তী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোভন চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখীদেবীর একটি নাচ চরম ভাইরাল হয়েছে। গায়িকা লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানের তালে ছন্দ মেলাতে দেখা গিয়েছে সেখানে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। বলাই বাহুল্য এরপর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হাস্যকৌতুক এবং মিমে ভরে ওঠে নেট দুনিয়া।

নেটিজেনদের একটি বড় অংশ সমালোচনা এবং কটাক্ষ ছুঁড়ে দেন শোভন এবং বৈশাখীর দিকে। তাদের সঙ্গে এরপর যোগদান করেন টলিউডের অনেক সেলিব্রেটিও। জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা পর্যন্ত তাদের রোস্ট করেই ইতিমধ্যেই ভিডিও বানিয়ে ফেলেছেন।

এবার সেই তালিকায় যোগ দান করলেন টলিউডের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি জানান ‘মম চিত্তে’ গানটির জন্য কষ্ট হচ্ছে তার। বলাই বাহুল্য এর আগে গানের গায়িকা লোপামুদ্রা মিত্রও একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে ব্যাঙ্গের ছলে জানিয়েছিলেন যে তার গান গাওয়া এতদিনে সার্থক হয়েছে।


এদিন তার পথ অনুসরণ করেন গায়িকা ইমন চক্রবর্তী। যদিও তিনি কারোর নাম স্পষ্ট করে বলেননি তবে নেটিজেনদের বুঝতে মোটেও অসুবিধা হয়নি যে তিনি আসলে শোভন এবং বৈশাখী দেবীকেই বোঝাতে চেয়েছেন। কারণ তাদের ভিডিওতে ব্যবহৃত হয়েছিল গানটি। বলাই বাহুল্য নেটিজেনরা বর্তমানে এই ভাইরাল ভিডিও উপভোগ করার পাশাপাশি সেলিব্রিটিদের থেকে পাওয়া এই কটাক্ষকেও জমিয়ে উপভোগ করছেন।

Back to top button