টলিউড

‘দক্ষিণেশ্বরে লুকিয়ে বিয়ে করেছে যশ আর নুসরত’! প্রাক্তনকে নিয়ে মুখ খুলে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন নিখিল জৈন

ব্যক্তিগত জীবনের কারণে বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ককে কেবলমাত্র ‘সহবাস’ বলে দাগিয়ে দেওয়ার পর অভিনেত্রী সম্প্রতি মা হয়েছেন।

প্রথমে সন্তানের পিতৃপরিচয় নেটিজেনদের জানাতে অস্বীকার করলেও পরে জানা যায় অভিনেত্রীর সন্তানের বাবা হলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। যার সঙ্গে বেশ কিছুদিন হল বেশ ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন নুসরত।

এবার যশ এবং নুসরতের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন। প্রসঙ্গত বর্তমানে নুসরত এবং নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা চলছে। এর মধ্যেই নুসরতকে উদ্দেশ্য করে নিখিলকে মাঝেমধ্যেই বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়ায় তির্যক পোস্ট শেয়ার করতে দেখা যায়। এবার তিনি প্রকাশ্যে জানালেন যে তিনি মনে করেন নুসরত এবং যশের দীর্ঘদিন আগেই দক্ষিণেশ্বরের লুকিয়ে বিয়ে করা হয়ে গিয়েছে।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেত্রী নুসরত জাহানের দক্ষিণেশ্বরে একটি ফটো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে সিঁদুর পরতে দেখা গিয়েছিল। তার সঙ্গে ছবিতে উপস্থিত ছিলেন অভিনেতা যশ দাশগুপ্তও। বলাই বাহুল্য সেই ছবির সঙ্গে তাল মিলিয়ে এবার নিখিলের বিস্ফোরক দাবিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের বিয়ের কথা স্বীকার না করলেও নুসরতকে মাঝেমধ্যেই সিঁদুর পরে নানান অনুষ্ঠানে দেখতে পাওয়া যায়। যে কারণে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যে নিখিলের দাবি সত্যি হলেও হতে পারে। তবে এ ব্যাপারে এখনও পাল্টা কোনো উত্তর দেননি নুসরাত বা যশ কেউই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button