টলিউড

‘তা তা থৈ থৈ’ নাচের পর এবার পিয়ানোয় সুর তুললেন শোভন চট্টোপাধ্যায়! ভুল করতেই বকুনি জুটলো ‘বান্ধবী’ বৈশাখীর থেকে

সম্প্রতি রবীন্দ্রসঙ্গীতে নেচে সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাইরাল হয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মুহূর্তেই তাদের নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে নেটিজেনদের থেকে পাওয়া বেশ কটাক্ষ এবং সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে।

তবে কটাক্ষকে পাত্তা দিতে রাজি নন বৈশাখী এবং শোভন। যে কারণে নাচের পর এবার গাইতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত এক বেসরকারি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে পুজোয় নিজেদের কি প্ল্যান তা বলার পাশাপাশি শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানে নাচতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে এবার তাকে পাশে দাঁড় করিয়ে পিয়ানোয় টুংটাং সুর তুলতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

আবার পিয়ানোয় টুংটাং সুর একটু জোরে হতেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেখা গেলো শোভন চট্টোপাধ্যায়কে হাসিমুখে বকুনি দিতে। জোরে পিয়ানো বাজাতে বারণ করে বৈশাখী দেবী বলেন ‘এটা করো না’। বলাই বাহুল্য কলকাতার প্রাক্তন মেয়রকে বিশেষ বান্ধবীর বকুনি হাসিমুখে মেনে নিতেও দেখা গিয়েছে এদিন।

ফলে নেটিজেনদের একাংশ মনে করছেন নাচের ভিডিও পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হতে চলেছেন শোভন এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর জুটি।

Back to top button