টলিউড

আজকের দিনের মানুষের মতো প্রথমবার একসাথে রিল বানালেন প্রসেনজিৎ – রচনা! সোশ্যাল মিডিয়ায় তাঁদের দুজনের একসাথে এই ভিডিও দেখে খুশি হয়েছেন তাঁদের অনুরাগীরা

প্রসেনজিৎ চ্যাটার্জী এবং রচনা বন্দ্যোপাধ্যায় এই নাম দুটি টলিউডের এক একটি নক্ষত্রের মত। আলাদা করে তাঁদের কাজ নিয়ে কিছু বলতে গেলে আজকের এই প্রতিবেদন হয়তো একটা ফিচার হয়ে যাবে। তবু বলি, টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি হিসেবেও ধরা হতো তাঁদের। একে অপরের মধ্যে বন্ধুত্ব বন্ডিং এত ভালো যে তা ধরা পরতো তাঁদের অভিনয়ে। এবার প্রায় বেশ অনেকদিন পর তাঁদের দুজনকে আবার দেখা গেল একই স্ক্রিন শেয়ার করতে।

সোশ্যাল মিডিয়ার গড্ডালিকা প্রবাহে গা ভাসিয়েছেন বহু অভিনেতা – অভিনেত্রীরাই। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ট্রেন্ড মেনে বিভিন্ন ধরনের ভিডিও প্রায়শই পোস্ট করেন তাঁরা। তেমনি আরও একটি ভিডিও সামনে এসেছে। এবারে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ফলো করছেন টলিউডের “ইন্ডাস্ট্রি” প্রসেনজিৎ চ্যাটার্জী এবং “স্মাইলিং কুইন” রচনা। এমন একটি ভিডিও যেখানে দুটো করে অপশন থাকে আর কোন অভিনেতা অভিনেত্রীর কোনটা পছন্দ তাঁকে সেই দিকে চলে যেতে হয়।

যেমন ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে ভিডিওর বাম পাশে দাঁড়িয়ে রয়েছেন প্রসেনজিৎ আর ডান পাশে রচনা। প্রথমেই উপরে অপশন আসছে চা না কফি? এবার রচনা এবং প্রসেনজিৎ নিজেদের পছন্দমত জায়গা বেছে নিচ্ছেন। তারপরে অপশন আসছে বাড়িতে সময় কাটানো নাকি বাইরে থাকা? এর মধ্য থেকেও দুজন দুটি বেছে নিয়ে দুদিকে সরে যাচ্ছেন। এরকমই এসেছে আরো বেশ কয়েকটি অপশনের তারমধ্যে থেকে নিজেদের পছন্দ বেছে নিয়েছেন তাঁরা দুজনে। সোশ্যাল মিডিয়াতে তো বহু ট্রেন্ডই আমরা দেখে থাকি তারমধ্যে এটিও একটি। এই ভিডিওটি নিজে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন প্রসেনজিৎ। খুব অল্প সময়ের মধ্যে ৫ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button