বাংলা সিরিয়াল

একসময় সাঁওতালি মেয়ে বাহামনি এখন লাস্যময়ী রমণী! সাদা জ্যাকেটে উষ্ণ ছবিতে পাগল করছেন সোশ্যাল মিডিয়াকে

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক “ইষ্টি কুটুম”। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র ছিল বাহামনি। বাহা নামেই দর্শক তাকে ভালোবেসে ডাকতেন। এক সাঁওতালি মেয়ের জীবন যুদ্ধ নিয়ে এসেছিল এই ধারাবাহিক। এ ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ বাহার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রনিতা দাস। দেখবেন ধারাবাহিক জগতের কিছু কিছু চরিত্র আছে যেগুলো খুব সহজেই আমাদের অন্দরের একজন হয়ে ওঠেন। যেমন সৌমিতৃষা হয়ে গেলেন মিঠাই, সোলাঙ্কি হয়ে গেলেন খড়ি তেমনি রনিতা হয়ে গিয়েছিলেন বাহা। এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে ওঠেন অভিনেত্রী।

কিন্তু একদিন হঠাৎই প্রচুর জনপ্রিয়তা থাকা সত্ত্বেও টলিউডের কোন প্রজেক্ট এই কাজ করতে দেখা যাচ্ছিল না রনিতাকে। বড় পর্দা না হোক বাহার অনুরাগীরা চেয়েছিলেন অন্তত ছোট পর্দাতেই যেন তাঁকে দেখতে পাওয়া যায়। কিন্তু সেখানেও নিরাশ হন দর্শক। টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও তাঁকে আর কোন কাজ করতেই দেখতে পাওয়া যায়নি। তবে অভিনয় জগতে অ্যাক্টিভ না থাকলেও অভিনেত্রী কিন্তু বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে। বাহার খোলস ছেড়ে বেরিয়ে এসে গ্ল্যামার ওয়ার্ল্ডের আগুন ছড়াচ্ছেন রনিতা। রিল লাইফের বাহা আর রিয়েল লাইফের রনিতা আকাশ পাতাল পার্থক্য। গোল্ড এন্ড বিউটিফুল রনিতা সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলে এখনো অবাক হবেন দর্শক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তিনি একটি ভিডিও শেয়ার করছেন যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে বোল্ড অ্যান্ড হোয়াইট রূপে। ভিডিওতে অভিনেত্রীর পরনে রয়েছে কালো রঙের বিকিনি এবং তার ওপরে সাদা শার্ট। যদিও তা একেবারেই উন্মুক্ত। সাদা শার্টের ভেতর দিয়ে স্পষ্টতা সুগভীর বক্ষবিভাজিকা। সুগঠিত স্তন এবং ক্লিভেজে যেন মোহময়ী হয়ে উঠেছেন রনিতা। বাস্তব জীবনে সাহসী পোশাকে ধরা দিয়েছেন রনিতা। তাঁর সাহসী ব্ল্যাক অ্যান্ড বোল্ড রূপ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে।

 

View this post on Instagram

 

A post shared by Tollywood Universe (@tollyuniverse)

Back to top button