বাংলা সিরিয়াল

সাধারণ মানুষের মতো একের পর এক ফুচকা খেলেন ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিত! নেট দুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর গপগপিয়ে ফুচকা খাওয়ার দৃশ্য

‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের মাধ্যমে স্টার জলসার এই নায়িকা দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন। তবে ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমাগত কমতে থাকার কারণে খুব শীঘ্রই ছোট পর্দা থেকে বিদায় নিয়েছিলেন তিনি। তবে আবারো নতুন রূপে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী।

এবার সেখানে অনুগামীদের সঙ্গে নিজের ফুচকা খাওয়ার ভিডিও ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ধারাবাহিকে অভিনয়ের কারণে এমনিতে বেশ ডায়েট মেনে চলতে দেখা যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের। তবে এদিন দীপান্বিতা প্রমাণ করে দিয়েছেন কাজের ফাঁকে অবসর মিললে মাঝেমধ্যেই ডায়েটের নিয়ম ভেঙ্গে থাকেন তিনি।

প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। বিভিন্ন জায়গা থেকে উঠে আসা প্রতিযোগীদের মূল্যবান পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। তবে এ দিনের ভিডিওর মাধ্যমে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন কাজের ফাঁকে অবসর মিললেই নিজের মতো করে সময়কে উপভোগ করতে থাকেন তিনি। বলাই বাহুল্য তার ফুচকা খাওয়ার ভিডিও এদিন মুহূর্ত ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button

Ad Blocker Detected!

Refresh