বাংলা সিরিয়াল

ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র মঞ্চ অসাধারণ নাচ করে আলোকিত করল ফড়িং ওরফে খেয়ালী! সুপারস্টার দেব ও হলো অবাক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং। আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিক বেশ আনকমন-এর গল্প একজন জিমনাস্টিকের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। জনপ্রিয় এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখানো হয়েছে যে ফড়িং তার মা রাধারানী নস্করের সাথে হওয়া ষড়যন্ত্রের কথা সবার সামনে প্রকাশ করেছে এবং নিজের পিতৃ পরিচয় ও সবার সামনে এনেছে এরপর ফড়িং এর জীবনে অনেক ঘাত প্রতিঘাত এলেও তার স্বামী ব্যাঙ্ক বাবু সবসময় তার পাশে রয়েছে। এই ধারাবাহিকে অভ্র আর ফড়িং এর রসায়ন সকলের মন জুড়ে আছে।

সম্প্রতি স্টার জলসায় একটি নতুন রিয়েলিটি শুরু হয়েছে, ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি। এখানে বিচারকের আসনে দেব, রুক্মিণী, মনামীকে দেখতে পাওয়া যায়। সম্প্রতি এই রিয়েলিটি শোতে এলেন আলতাফড়িং খ্যাত ফড়িং অর্থাৎ খেয়ালী মন্ডল। তার অসাধারণ জিমন্যাস্টিক ও নাচে মুগ্ধ হয়ে গেলেন দেব এবং মনামী। ভিডিওতে দেখা যাচ্ছে খেয়ালী দর্শকদের উদ্দেশ্যে বলছেন যে,তিনি অর্থাৎ সকলের প্রিয় খেয়ালী আজ এই মঞ্চে এসেছেন পারফর্ম করতে কিন্তু তিনি একা আসেননি, তিনি সাথে করে আর একজনকে নিয়ে এসেছেন যার পারফর্মে আরো সবাই মুগ্ধ হয়ে যাবে। তিনি সাথে করে নিয়ে এসেছেন বিদিশাকে। কে এই বিদিশা?

সারা বাংলায় আমন্ত্রণ মূলক মহিলা জিমন্যাস্টিক প্রতিযোগিতা সিনিয়র বিভাগের বিজয়ী হলেন বিদিশা। তিনি এই শোতে অংশগ্রহণ করে জিমন্যাস্টিকের সাথে নাচ করেন যা দেখে মুগ্ধ হয়ে যান বিচারক মন্ডলী আর বিদিশা খুশি হয়ে যান দেব, রুক্মিণী আর মনামীকে একসাথে দেখতে পেয়ে। এই ভিডিওটি স্টার জলসার পেজে আপলোড করা হয়েছে এবং ক্যাপশনে লেখা হয়েছে যে, “ ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র মঞ্চ আলোকিত করল আপনাদের সবার প্রিয় ফড়িং ওরফে খেয়ালী এবং সারা বাংলা আমন্ত্রণমূলক মহিলা জিমন্যাস্টিক্স প্রতিযোগিতা সিনিয়র বিভাগের বিজয়ী বিদিশা গায়েন।”

Back to top button