বাংলা সিরিয়াল

মিঠাই সিদ্ধার্থের একান্ত মুহূর্ত বলে জি বাংলা এটা কী আপলোড করল! জি কাকুর মাথা পুরো গেছে বলে দাবি মিঠাই ভক্তের!

জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক হলো মিঠাই এবং লক্ষী কাকীমা সুপারস্টার। ৫৬ বারের বার বঙ্গ সেরা হয়েছে মিঠাই অন্যদিকে একটানা স্লটলিড করে চলেছে লক্ষ্মী কাকীমা সুপারস্টার। দুই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রায় প্রশ্নাতীত বলা চলে। অন্যদিকে টি আর পির কথা বাদ দিলেও মিঠাই আর লক্ষীকাকিমার ফ্যান কিছু কম নেই।

তারা মিঠাই প্রত্যেকটা এপিসোড প্রত্যেকটা ক্লিপ যেমন বাদ দেন না তেমনি লক্ষী কাকিমার প্রত্যেকটা এপিসোড মন দিয়ে দেখেন আর জি বাংলা অ্যাপে এই দুটি ধারাবাহিকের কী কী প্রমোশন দেওয়া হচ্ছে তাও খুব ভালো মতো করে খুঁটিয়ে মনোযোগ সহকারে দেখে। সম্প্রতি এইবার যেমন তাদের চোখে এরকম একটি ভুল ত্রুটি ধরা পরল। মিঠাই তে যেমন দেখা যাচ্ছে যে, সিদ্ধার্থ আর মিঠাই য়ের বিবাহবার্ষিকী পালন হচ্ছে অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টারে দেখা যাচ্ছে যে পরপর আটটা লক্ষী ভান্ডারে বোম ব্লাস্ট করিয়েছে হংসিনীর বাবা। এইবার লক্ষ্মী আর হংসিনী মিলে চেষ্টা করছে তাদের শত্রু গুলোকে খুঁজে বার করবার কে এই কাজ করেছে তাকে খুঁজে বার করবার ও সেই মানুষটাকে খুঁজে বার করে তাকে উচিত শাস্তি দেওয়ার। সবকিছুর মধ্যে লক্ষ্মী কাকিমা যদিও হংসিনীর বাবাকে সন্দেহ করছে। সব মিলিয়ে দুটো ধারাবাহিক দুর্ধর্ষ হচ্ছে।

জি বাংলার সোশ্যাল মিডিয়ার পেজে ফ্যানেরা সর্বক্ষণ চোখ রেখে দেয় এই কারণেই ছোটখাটো ভুল ত্রুটি ও তাদের দৃষ্টি এড়ায় না। ঠিক যেমন সাম্প্রতিককালের ভুলটিও তাদের দৃষ্টি এড়ালো না। সম্প্রতি জি বাংলা ‘মিঠাই সিদ্ধার্থের একান্ত মুহূর্ত’ বলে যে ভিডিওটি আপলোড করেছে সেটি আসলে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর একটি ভিডিও! যা দেখে একজন ভক্তের বক্তব্য,‘আমাদের মতোন জি কাকুরও দেখছি মাথা নষ্ট হয়ে গেছে’।

Back to top button