বাংলা সিরিয়াল

মহামিলন হলো গৌরী আর ঈশানের! ঘোমটা কালীর ঘোমটার সামনের অংশটা খুলে পড়ে গেল মাটিতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে দেখানো হয় যে, গৌরী হল শক্তির প্রতীক অন্যদিকে ঈশানকে দেখানো হয় দেবাদিদেব মহাদেবের অংশ রূপে। এই দুজনের যখন মিল হবে তখন ঈশানের ঘরে প্রতিষ্ঠিত ঘোমটা কালি দেবীর ঘোমটা খুলে যাবে। এমনটাই কথিত আছে। এখন বিগত কিছুদিন ধরে দেখানো হচ্ছিল যে গৌরীর জন্ম ইতিহাস জানা জানি হয় জানা যায় যে তাকে আসলে তার বাবা মা কুড়িয়ে পেয়েছিল এরপর গৌরী ঘোষাল বাড়ি থেকে বেরিয়ে যায় মা কালীর নির্দেশে।

অন্যদিকে ঈশান বাড়ি ফিরে গৌরীকে খুঁজতে শুরু করে গৌরীকে খুঁজে না পেয়ে সে তার শ্বশুর বাড়ি যায় শ্বশুর বাড়ি গিয়ে সে সব সত্যি জানতে পারে। জানতে পারে গৌরীর জন্ম রহস্য এবং ইতিহাস জানতে পেরেই তার বাড়ির লোক গৌরীর সাথে খারাপ ব্যবহার করতে শুরু করে এবং গৌরীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার কথা বলতে শুরু করে। এরপর পাগলের মত ঈশান গৌরীকে খুঁজতে শুরু করে।

গৌরী অন্যদিকে ভাতের হোটেলে রান্না করবার কাজ নিয়েছে তার রান্না খেয়ে সকলে মুগ্ধ হয়ে যাচ্ছে, ভাতের হোটেলে ভিড় বাড়ছে। এরপর দেখা যায় মায়ের নির্দেশে গৌরী আবার বেরিয়ে পড়েছে মহাদেবের মাথায় জল ঢালতে। এরপর ধারাবাহিকে দেখা যায় অনেক ঘটনা ক্রমের পর অবশেষে ঈশান গৌরীর দেখা সাক্ষাৎ হয়েছে এবং তাদের একটা ছোট্ট মিনি হানিমুন হয়ে গেছে।

এরপর দেখা যায় যে, তারা দুজনে সমুদ্রে বেড়াতে গেছে। সেখানে গৌরীর কোনো শাড়ি না থাকায় ঈশান গৌরীকে চুড়িদার কিনে দিয়েছে। সম্প্রতি দেখা যাচ্ছে যে ঈশান গৌরীর মিল হচ্ছে আর অন্যদিকে ঘোমটা কালীর মুখের ঘোমটার থেকে সামনের অংশটা খুলে পড়ে যায়।

Back to top button