বাংলা সিরিয়াল

মোদক পরিবারে আসতে চলেছে নতুন ঝড়! এবারে একসঙ্গে দুই ভিলেনের এন্ট্রি হচ্ছে মিঠাই ধারাবাহিকে, আগামী দিনে আরও জমজমাট হতে চলেছে এই ধারাবাহিক, কাউন্সিলরের চরিত্রে দেখা যাবে অরিজিতা কে

অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন চ্যানেলে হয়ে অভিনয় করে থাকেন। একটা চ্যানেলে একটা ধারাবাহিকের তার ভূমিকা শেষ হলেই অন্য ধারাবাহিকে তাকে অন্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সেরকমই স্টার জলসা থেকে এবারে জি বাংলায় এলেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। অভিনেত্রীকে এর আগে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিককে অভিনয় করতে দেখা গিয়েছিল। সেই ধারাবাহিক থেকে এবার জি বাংলার জনপ্রিয় তথা বাংলার সেরা ধারাবাহিক মিঠাইতে অভিনয় করতে এলেন অভিনেত্রী। আয় তবে সহচরিত ধারাবাহিকের শুটিং এর মধ্যে শেষ হয়েছে। আর কিছুদিনের মধ্যে ধারাবাহিক সমাপ্ত হয়ে যাবে। সেই ধারাবাহিকে বরফির মামীর চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

আয় তবে সহচরী ধারাবাহিকে অভিনেত্রীকে পজিটিভ চরিত্রে দেখা গিয়েছিল। তবে জি বাংলার মিঠাই ধারাবাহিকে সিড এবং মিঠাইয়ের জীবনে নতুন করে বিপদ নিয়ে আসছে অভিনেত্রী। অর্থাৎ ধারাবাহিকে তাকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে। টেলিভিশন জগতে অভিনেত্রী ভীষণই পরিচিত মুখ। বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী।

এবারে মিঠাই ধারাবাহিকে রাজনৈতিক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অরিজিতা কে। ধারাবাহিকে কাউন্সিলর প্রমীলা লাহার ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী। সাংবাদিক মাধ্যমেই অভিনেত্র জানিয়েছেন মোদক পরিবারের শত্রু হয়েই কাউন্সিলর হিসেবে প্রবেশ করবেন তিনি। তবে সরাসরি মিঠাইয়ের শত্রু নন। কিন্তু পরিবারের বিপদের দিনে তো মিঠাই ঝাঁপিয়ে পড়বে তাই সিড এবং মিঠাইয়ের জীবনের নতুন বিপদ আসতে চলেছে।

কিছুদিন আগেই মিঠাইদের চিরশত্রু আগারওয়াল এর ছোট ছেলে ওমি আগারওয়াল মারা গিয়েছে। এবার ভাইয়ের মৃত্যুর খবর শুনে তার বড় ভাই আদিত্য আগারওয়াল বদলা নিতে আসছে মিঠাইদের ওপর। তার ওপর এই কাউন্সিলার। সব মিলে মিঠাই ধারাবাহিকে একসঙ্গে প্রবেশ করছে দুজন শত্রু। তাই আগামী দিনে কি হতে চলেছে তাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

Back to top button