টলিউড

বড় পর্দায় নটী বিনোদিনীদের যুদ্ধ! ফের নটি বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকার হাজির!রুক্মিণীকে টেক্কা দিতেই কি অন্য কোন গল্পে হাজির হবেন অভিনেত্রী! আচমকা খবরে অবাক সকলে

পর্দায় এবার নটী বিনোদিনীদের(Nati Binodini) যুদ্ধ লাগলো বলে। বহুদিন আগেই খবর এসেছিল সামনে নটী বিনোদিনীকে বড়পর্দায় ফুটিয়ে তোলা হবে। যে চরিত্র দেখা যাবে রুক্মিণী মৈত্রকে(Rukmini Moitra)। যদিও সেই খবর সামনে আসার পরে জল ঘোলা হয়নি চরিত্রকে নিয়ে। নটী বিনোদিনী লুকে রুক্মিণী ছবি দিতেই সমালোচনায় মুখর হয়েছিলেন শ্রীলেখা মিত্র। সবার সামনে প্রশ্ন করেছিলেন,’বিনোদিনী কি রোগা ছিলেন’? কিন্তু এই ব্যাপারে কোনরকম সমালোচনায় যাননি। বরং তার ভক্তরাই চুপ করিয়ে দিয়েছিলেন শ্রীলেখাকে।

সেই বিতর্ক কিছুটা ঠান্ডা হতেই আবার খবর-পর্দায় আসছেন নটী বিনোদিনী। তবে এবার এই চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে(Priyanka Sarkar)। মানেটা কি এক সঙ্গে দুজন রুক্মিণী চরিত্রে আলাদা সিনেমাতে। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর দিয়েছেন যিনি এই খবর সামনে এনেছেন তিনি নিজেই।

প্রযোজক রানা সরকার (Rana Sarkar)শুক্রবার সকাল সকাল একটি পোস্ট করেন ফেসবুকের পাতায়। সেখানে তিনি লিখেছেন,’নটি বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকার…

না, নটি বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’ একটি গুরুত্বপূর্ন অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না।

প্রসঙ্গত উল্লেখ্য ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটির চিত্রনাট্য সৃজিত মুখার্জির লেখা কিন্তু সৃজিত ছবিটি পরিচালনা করছে না, কে পরিচালনা করবে সেখানেও চমক আছে অপেক্ষা করুন জানানো হবে।

আপাতত প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি যাতে অনেক নটি বিনোদিনীর মধ্যে যআমাদের কাস্টিং হারিয়ে না যায়।

চরিত্র পরিকল্পনা : সাবর্ণী দাস,
মেকআপ শিল্পী : সোমনাথ কুন্ডু,
ফটোগ্রাফ : আশীষ দাস

ছবিটি আমরা শুটিং শুরু করবো জুন মাসে পুরীর রথযাত্রা দিয়ে, তারপর কখন শেষ হবে ও রিলিজ হবে এই মুহূর্তে বলা যাচ্ছে না।

Note:
১.বিভিন্ন কারণে মীরজাফর চ্যাপ্টার-২ সিনেমাটি আমরা এখনো শুটিং শুরু করতে পারিনি , কবে শুরু হচ্ছে জানানো হবে।
২. ধূমকেতু রিলিজ করার কাজ অনেক এগিয়েছে, আশা করছি খুব তাড়াতাড়ি ভালো খবর দিতে পারবো।

সঙ্গে থাকুন…

জয় গৌরাঙ্গ
জয় জগন্নাথ ‘। সঙ্গে জুড়ে দিয়েছেন হাতে জোড় করার ইমোজি। তার পোস্ট দেখে বোঝা যাচ্ছে বিনোদিনী দাসী এবং নাট্য সম্রাট গিরিশ ঘোষকে অন্য আঙ্গিকে পর্দায় আনতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। পাশাপাশি প্রিয়াঙ্কার যে ছবি তিনি শেয়ার করেছেন সেটি একেবারেই আলাদা। মাথামুড়িয়ে একেবারে শ্রী চৈতন্যের ভক্তের সাজে প্রিয়াঙ্কা।

পাশাপাশি জানিয়েছেন বহু প্রতীক্ষিত ছবি দেব শুভশ্রীর ধুমকেতু মুক্তি পেতে চলেছে কয়েকদিনের মধ্যেই। একসঙ্গে এতগুলো ভালো খবর একসঙ্গে সামলাতে পারেননি অনেক ভক্ত। তাই পোস্ট পড়ে উত্তেজনা লাফাতে শুরু করেছেন অনেকে। এখন দেখার কতদিনে প্রত্যেকটি ছবি সামনে আসে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh