বাংলা সিরিয়াল

এটা শাশুড়ি নাকি সতীন! সৃজন পর্নাকে একসাথে সময় কাটাতে দেখলেই গা জ্বলে ওঠে কৃষ্ণার! বাথরুমের দরজা ভেঙে ভিতরে ঢুকতে চাইছে! ‘একদম নোংরা অশিক্ষিত পরিবার হলে যা হয়’, প্রমো দেখেই খেপলেন দর্শক

দেখতে দেখতে জি বাংলা(Zee Bangla)য় নতুন ধারাবাহিক গুলি নিজেদের মতন করে জনপ্রিয়তা দিতে শুরু করেছে দর্শকদের। তবে তাদের মধ্যে একটু এগিয়ে রয়েছে নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। নতুন শুরু হলেও এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকদের মনে ভালোমতো জায়গা করে নিয়েছে। অন্তত টিআরপি তালিকা সেই কথাই বলছে। নতুন শুরু হয়েই দ্বিতীয় স্থান দখল করেছে টিআরপিতে।

তবে ধারাবাহিকের নায়ক নায়িকা সৃজন-পর্ণা দর্শকদের চোখের মনি হলেও চোখের বালি হল কৃষ্ণা অর্থাৎ সৃজনের মা। তার চরিত্রটা এতটাই জঘন্য যে দিন দিন বিরক্তির কারণ হয়ে উঠছে সে। সব সময় ছেলেকে আগলে যাচ্ছে। ছেলে বউয়ের মিল দেখতে পারছে না সে। কিভাবে তাদের সম্পর্ক ভাঙা যায় সে চেষ্টা করে চলেছে সব সময়।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন কিভাবে মৌমিতা আর তিন্নিকে কাজে লাগিয়ে তাদের সম্পর্কের মাঝে আসতে চাইছে কৃষ্ণা। এই নিয়ে কম অশান্তি হয়নি ছেলে বউয়ের মধ্যে। এমনকি বাড়ির বউ তো বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে নিয়েছে। যদিও ঠাম্মি আটকে দিয়েছে বুদ্ধি করে।

এর মাঝেই আবার এসেছে ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। হোলির মহা এপিসোড আসতে চলেছে নিম ফুলের মধুতে। যেখানে দেখা যাচ্ছে হোলি খেলার পর স্নান করতে ঢুকেছে সৃজন। কিছুটা না বুঝেই বাথরুমে ঢুকে পরে পর্না। তড়িঘড়ি বেরিয়ে আসতে চাইলে সৃজন হাত ধরে টেনে তাকে বাথরুমে ঢোকায়। তারপরেই এক রোমান্টিক মুহূর্তের সৃষ্টি হয়েছে। কিন্তু ততক্ষণে কৃষ্ণার নজরে পড়ে গিয়েছে পুরো ঘটনা। এবং সে দলবল নিয়ে এসেছে বাথরুমে দরজা ভাঙতে। রীতিমতো জোর জুলুম করছে বাথরুমে দরজা খোলার জন্য। এদিকে ভেতরে দুজনেই চিন্তায় পড়ে গিয়েছে কি হবে এরপর।

এই প্রমো সামনে আসার পরেই নোংরামি দেখে লোকের মাথায় আগুন জ্বলে গিয়েছে। কেউ বলছেন,’ শাশুড়ি নাকি সতীন সেটা আদৌ বুঝতে পারলাম না’। আবার কেউ বলেছেন,’ সারাক্ষণ বাবু আর বাবুর বউয়ের উপর নজরদারি’। বোঝাই যাচ্ছে কৃষ্ণার উপর আবার রেগে কাই দর্শক। এখন দেখার জগুদাদা কিভাবে পর্না সৃজনকে এই বিপদের হাত থেকে বাঁচায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh