বাংলা সিরিয়াল

অবশেষে দীপাকে জড়িয়ে ধরে নিজের স্ত্রীর মর্যাদা দিল সূর্য! রুপাকে মানলো নিজের মেয়ে! সোনা রুপাকে নিয়ে সুখে সংসার করবে দুজনে! আনন্দে লাফাচ্ছেন দর্শক

ধৈর্যটা যখন সহ্যের সীমা পেরিয়ে যাচ্ছিল ঠিক তখনই অনুরাগের ছোঁয়া(Anurager Choya) জব্বর এক কান্ড ঘটিয়ে বসলো। দর্শকরা এতদিন ধরে সূর্য দীপার মিল দেখতে চান বলে যখন যুদ্ধ শুরু করে দিয়েছিলেন তখনো তাদের কথা আমল দেননি ধারাবাহিক নির্মাতারা। একেবারে হঠাৎ করে সারপ্রাইজ গিফট দিলেন দর্শকদের ধারাবাহিক নির্মাতারা।

অবশেষে সূর্য দীপাকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিলো। শুধু তাই নয় রূপাকেও মেনে নিল নিজের মেয়ে হিসেবে। দীপাকে জড়িয়ে ধরে হুশিয়ারি দিল তার স্ত্রী এবং দুই মেয়েকে যেন কেউ হাত না লাগায়। তাহলে কেউ বেঁচে ফিরবে না। মহা সোমবার যে ধামাকা সোমবার হতে চলেছে তা ইতিমধ্যে বুঝে গিয়েছেন দর্শক।

কারণ এই দিনেই ঘটতে চলেছে এই অপেক্ষার অবসান। গুদাম ঘরে সোনা, রুপা এবং দীপা বন্দী হয়ে রয়েছে। তাদেরকে বাঁচাতে এসেছে সূর্য। এবং সেখানে এসে গুন্ডাদের হুঁশিয়ারি দিয়েছে তা স্ত্রী এবং মেয়েকে যেন কেউ গায়ে হাত না দেয়। যা শুনে রীতিমতো অবাক দীপাও। আনন্দে চোখে এসেছে জল। কিন্তু এই সব পরিকল্পনা যে শয়তান মিশকার সেটাও দর্শকদের এসেছে।

তাই সূর্য যখন তাদের একহাত নিচ্ছিল তখন হঠাৎ করে আলো নিভিয়ে দেয় এবং সোনাকে তারা দূরে কোথাও নিয়ে চলে যায়। এখানেই শেষ হয়েছে পর্ব। এখন দেখার মিশকার এই চক্রান্ত সূর্যের সামনে ঠিক কখন আসে। পাশাপাশি সমস্ত ভুল ভেঙ্গে সূর্য এবং দীপা আবার সুখের সংসার গড়ে তোলে তাদের আদরের দুই মেয়েকে নিয়ে। এই অপেক্ষাতেই এখন বসে রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh