বাংলা সিরিয়াল

হট বৌমা! বিকিনি টপে উন্মুক্ত বক্ষ! ক্লিভেজ দেখিয়ে ছবি দিতেই কি বললেন গৌরবের সৎ মা

সোশ্যাল মিডিয়া(Social Media)তে হামেশাই খোলা মেলা ভাবে ছবি পোস্ট করেন দেবলীনা কুমার(Devlina Kumar)। কে কি বলল তার ধার ধারেননি কোনদিন। বেশ সাহসী উত্তম কুমারের নাতবউ। কখনো মনোকিনি কখনো বিকিনিতে ছবি দিয়ে থাকেন তিনি। এইতো কিছুদিন আগেই ব্লাউজ হীন সেক্সি অবতারে ছবি দিয়েছিলেন অভিনেত্রী। কম সমালোচনা হয়নি এমনটা নয়। টেনে আনা হয়েছে রাজনৈতিক প্রসঙ্গ।

আসলে বিধায়ক দেবাশীষ কুমারের একমাত্র মেয়ে তিনি। বাবা শাসক দলে থাকার কারণে মাঝেমধ্যেই বিদ্রুপের মুখে পড়েন অভিনেত্রী। কোনদিনই খুব একটা কেয়ার করেননি তিনি। সম্প্রতি আরেকটি উষ্ণ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু জানেন কি সেখানে মন্তব্য করেছেন তার শাশুড়ি।

এমনিতে সামাজিক মাধ্যমে তার ভক্ত সংখ্যা খুব একটা কম নয়। তাই তাদের জন্য বিকিনি টপ, লেদার জ্যাকেট আর প্যান্টে ধরা দিয়েছেন তিনি। আর সেই ছবি দেখেই ফিদা গৌরবের মা। বৌমার ছবিতে নিজেকে মন্তব্য করা থেকে আটকাতে পারলেন না তিনি। একটা সময় দেবলীনা বেশ মোটা ছিলেন। তবে নিজেই ঘাম ঝরিয়েছেন নিজের চেষ্টাতে।

মাইলের পর মাইল সাইকেল চালান তিনি। ঘাম ঝরান জিমে। নিজের টোনড ফিগার পেটে কম কষ্ট করতে হয়নি তাকে। স্বাভাবিকভাবেই নিজের চেহারা তুলে ধরেন তিনি। দেবলীনা নিজেও লিখেছেন,’ অনেকে স্বাভাবিক প্রক্রিয়ার সুঠাম দেহের অধিকারী। কাউকে আবার পরিশ্রম করতে হয়। আমি দ্বিতীয় শ্রেণীতে পড়ি’।

আর এই কথার রেস টেনে গৌরবের সৎ মা মহুয়া চট্টোপাধ্যায় লিখেছেন,’ তুই নিজে যে পরিমাণ হার্ডওয়ার্ক করিস তাতে এই পুরস্কারটা তোর প্রাপ্য। খুব সুন্দর দারুন’। সঙ্গে সঙ্গে শাশুড়িকে ধন্যবাদ জানাতে ভোলেন নি দেবলীনা।

নিজের শরীর নিয়ে বেশ সচেতন দেবলীনা। প্রত্যেকদিন জিম জান। রোজ ভোরে উঠে সাইকেল চালান। খাওয়া দাওয়ার ব্যাপারেও বিধি-নিষেধ মেনে চলেন। উত্তম কুমারের মতোই তার পুত্র গৌতম চট্টোপাধ্যায়ের দুই স্ত্রী। গৌতম এবং তার প্রথম স্ত্রী সুমনা দেবীর পুত্র গৌরব। জানাযায় মহুয়া চট্টোপাধ্যায়কে গান্ধর্বো মতে বিয়ে করেছিলেন গৌতম চট্টোপাধ্যায়। তবে সব থেকে আশ্চর্য একই ছাদের তলায় সুমনা এবং মহুয়া দুজনেই রয়েছেন সুখে। আজও তিন ছেলে মেয়ে আর বৌমাকে নিয়ে সুখে গৃহকোণ দুই সতীনের।

এই মুহূর্তে টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই জনপ্রিয় দেবলীনা। ছোট পর্দা বড় পর্দা সবেতেই চুটিয়ে কাজ করছেন। কাজ করছেন ওয়েব মাধ্যমেও। পাশাপাশি শিক্ষকতার কাজেও রয়েছেন তিনি। নাচে স্কুল এবং অধ্যাপনা সব নিয়ে খুবই ব্যস্ত দেবলীনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh