টলিউড

গোয়া আর যাওয়া হলো না ঐন্দ্রিলার, তার বদলে ওয়েব সিরিজের মুখ হয়ে জায়গা দখল করলেন এই অভিনেত্রী, সমুদ্রের ধারে করলেন ‘অলক্ষীপনা’

সময় যেন সত্যিই নদীর স্রোতের মতন চলে যাচ্ছে। দেখতে দেখতে এক মাসেরও বেশি সময় হয়ে গিয়েছ ঐন্দ্রিলা শর্মার(Aindrila Sharma) মৃত্যুর। গত নভেম্বর মাসে বিনোদন জগতের এই জনপ্রিয় অভিনেত্রী প্রয়াত(Aindrila Sharma Death) হয়েছিলেন। তার মৃত্যুর সঙ্গে সঙ্গে গোটা পরিবার এবং বিনোদন জগতে(Tollywood) নেমে এসেছে শোকের ছায়া। তবে জীবনের শেষ দিন পর্যন্ত বেঁচে থাকার আপ্রাণ লড়াই করেছিল সে। ফিরে আসার চেষ্টা করেছিল বারবার। ভাগ্যের করুন পরিহাসে হারতে হয়েছে তাকে।

প্রায় দু সপ্তাহ ধরে প্রাণপণ লড়াই চালিয়েও মৃত্যুর কাছে হার মানতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী। তবে ঐন্দ্রিলার লড়াই আজও বহু মানুষের কাছে অনুপ্রেরণা। একটু একটু করে যখন কাজে ফিরছিলেন তিনি হঠাৎই ছন্দপতন। সব ঠিক থাকলে হয়তো নতুন বছরেই ঐন্দ্রিলা হাজির নতুন ওয়েব সিরিজ(Web Series) নিয়ে। যেখানে অর্ধেক অভিনয়ও করে ফেলেছিলেন তিনি।

তবে ঐন্দ্রিলা অসুস্থ হওয়ার পরে রাতারাতি তার জায়গায় নিয়ে নেওয়া হয় অন্য এক অভিনেত্রীকে। অপেক্ষা করা হয়নি অভিনেত্রীর জন্য। তখন প্রকাশ্যে না এলেও এখন রাখঢাক না করে সামনে আনা হয়েছে নতুন ওয়েব সিরিজের পোস্টার। যেখানে ঐন্দ্রিলা শর্মার পরিবর্তে এই নতুন ওয়েব সিরিজে দেখা যাবে টেলিপাড়ার পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে(Priyanka Bhattacharya)। ওয়েব সিরিজের নাম অলক্ষ্মীস ইন গোয়া(Olokhis in Goa)। প্রিয়াঙ্কার সঙ্গে এই সিরিজে থাকছেন অনুরাধা মুখোপাধ্যায়, আভেরি সিংহ রায় এবং প্রিয়াঙ্কা মন্ডল নামের আরেকজন অভিনেত্রী।

মোট চারটি মেয়ে এবং তাদের গোয়া ভ্রমণের কাহিনী অবলম্বনে তৈরি করা হয়েছে এই ওয়েব সিরিজ। যার পরিচালানোর দায়িত্ব সামলেছেন জয়দীপ বন্দ্যোপাধ্যায়। যেহেতু ঐন্দ্রিলা এই শুটিংয়ের সঙ্গে যুক্ত হয়েছিলেন তাই পরিচালকের ইচ্ছে সিরিজের শেষ অংশে ঐন্দ্রিলার শুটিংয়ের কিছু অংশ দেখানো হবে। যদিও এখনো তার সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি।

Back to top button