টলিউড

‘আমি যদি ইন্ডাস্ট্রি হই, দেব তাহলে শ্রমিক’! আগামী সিনেমা ‘কাছের মানুষে’র প্রচারে স্ট্যান্ড আপ কমেডির সাহায্য নিলেন অভিনেতা দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

খুব শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে আসতে চলেছেন অভিনেতা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানা গিয়েছে ‘কাছের মানুষ’ সিনেমার মাধ্যমে একসঙ্গে অনুগামীরা দেখতে পাবেন তাদের। তবে এবার সেই সিনেমার প্রচারে অভিনব পদ্ধতি গ্রহণ করতে দেখা গেল টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতাকে। প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে তারা জানিয়েছিলেন এই সিনেমাটি নিয়ে অত্যন্ত আগ্রহী দুজনেই। কারণ সিনেমার গল্প অত্যন্ত মৌলিক এমনটাই দাবি করেছেন দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে এবার স্ট্যান্ড আপ কমিটির মাধ্যমে সিনেমা প্রচারের সিদ্ধান্ত নিতে দেখা গেল টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতাকে। এদিন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন অনেকেই তাকে গোটা ইন্ডাস্ট্রি বলে মনে করেন। তবে সেক্ষেত্রে অভিনেতা দেব শ্রমিক কিনা সে প্রশ্ন তুলতে দেখা গেছে তাকে। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও নানা কথা বলতে শোনা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

রচনা ব্যানার্জি থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে কথা বলতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এ দিন তাদের স্ট্যান্ড আপ কমেডি উপভোগ করেছেন টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা যারা উপস্থিত ছিলেন দর্শক আসনে। পাশাপাশি অনুগামীরা জানিয়েছেন দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একসঙ্গে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছেন তারা।

Back to top button