বাংলা সিরিয়াল

ছোট্ট প্যান্ট, সঙ্গে সাহসী উন্মুক্ত বুক! মহানায়ক উত্তমকুমারের নাত-বৌ দেবলীনা কুমারের সাহসী ফটোয় আগুন ধরলো সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অভিনেত্রী পরিচয় থাকার পাশাপাশি তার আরও একটি বড় পরিচয় হলো তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের বউ। বলাই বাহুল্য তাই তার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

এবার নিজের নতুন পোষ্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরাতে দেখা গেল অভিনেত্রী দেবলীনা কুমারকে। প্রসঙ্গত সম্প্রতি বিদেশ ভ্রমণে যেতে দেখা গিয়েছে মহানায়ক উত্তম কুমারের নাত বউকে। সেখান থেকেই একটি ফটো ভাগ করে নিয়েছেন তিনি। তবে সেই ফটোয় বিকিনি পরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। যা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এর আগেও সাহসী পোশাক পড়ে বিভিন্ন সময় সমালোচনার সম্মুখীন হয়েছেন অভিনেত্রী।

তবে বারংবার তিনি জানিয়ে দিয়েছেন তিনি নিজের সিদ্ধান্তেই পোশাক পরতে পছন্দ করেন এবং এ ব্যাপারে অন্য কারোর মতামত শুনতে ইচ্ছুক নন তিনি। তবে এদিন কিন্তু শুধুমাত্র অনুগামী নয় বরং টলিউডের সহকর্মীদের কাছ থেকেও প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় প্রশংসা বাক্যে ভরিয়ে দিয়েছেন তাকে। সবমিলিয়ে বলা যেতে পারে নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমত আগুন লাগিয়ে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী এবং নৃত্যশিল্পী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button