বাংলা সিরিয়াল

বিন্দিকে খুনের দায়ে মল্লার কে গ্রেফতার করলো পুলিশ! কীভাবে মল্লারকে নির্দোষ প্রমাণ করে ফিরিয়ে নিয়ে যাবে সেই চিন্তায় দু চোখের পাতা এক করতে পারছে না রঞ্জা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু। এই ধারাবাহিকে এখন যে ট্র্যাক চলছে সেখানে মল্লার এবং রঞ্জার রসায়নকে ফুটিয়ে তোলা হয়েছে। ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছিল যে, মল্লারের নকল বউ বিন্দি এসে উপস্থিত হয়েছে। তাকে মিথ্যে প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে সকলে ‌‌। এরপর দেখা যায় রঞ্জা বুদ্ধি খাটিয়ে তাকে মিথ্যে প্রমাণ করে এবং রঞ্জা মল্লারের নতুন করে আবার বিয়ে ঠিক হয়। মল্লার‌ও ও বদলে গিয়ে গুরুজীকে তাদের সুর মন্ডল ফিরিয়ে দেয়।

এই সময় নতুন একটি বাধা এসে উপস্থিত হল মল্লার এক সময় মহাদেব রায় বলে একজনের কাছে যায় কারণ সে তাকে বলে যে বিন্দি আর মল্লারের বিয়েটা যে নকল সে এসে দাদুকে সাক্ষী দেবে। কিন্তু সেখানে যাওয়ার পরে সে অজ্ঞান হয়ে যায় এবং যখন তার জ্ঞান ফিরে তখন সে দেখে তার হাতে একটা রক্তাক্ত ছুরি। এরপর জ্ঞান ফিরলে সে ভয়ে সেখান থেকে চলে আসে।

এরপর রঞ্জা মল্লার এর মধ্যে যখন আংটি বদল অনুষ্ঠান হচ্ছিলো তখন সেখানে পুলিশ আসে মল্লারকে গ্রেফতার করতে। বিন্দির খুনের দায়ে মল্লারকে গ্রেপ্তার করে তারা। তারা জানায় ঐ রক্তাক্ত ছুরিতে মল্লারের হাতের ছাপ পাওয়া গেছে আর বিন্দির ডেডবডি ও পাওয়া গেছে। এরপর স্বাভাবিকভাবে মল্লারকে নিয়ে চিন্তায় পড়ে যায় রঞ্জা। সে প্রচন্ড পরিমাণে ভেঙে পড়ে।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পুলিশ গ্রেপ্তার করে মল্লারকে এরপর রঞ্জা জেলে-মল্লারের সাথে দেখা করতে আসে এবং সে জানায় যে, সে মল্লারের পাশে আছে। সমস্ত বিপদে সে মল্লারের পাশে থাকবে এবং মল্লারকে নির্দোষ প্রমাণ করে সে ছাড়িয়ে নিয়ে যাবে।

Back to top button