বাংলা সিরিয়াল

‘এটা কি ধরণের নাচ? এটা আদৌ কি নাচ?’! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ডুয়েট নেচে তুমুল সমালোচনার সম্মুখীন অভিনেতা দেব ও সুপারস্টার রুক্মিণী মৈত্র

এই মুহূর্তে স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রসঙ্গত ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে বিচারকের আসনে তাদেরকে দেখতে পাওয়া নিয়ে বেশ বিতর্ক সৃষ্টি হয়েছিল অনুগামীদের মধ্যে। অনেকেই মনে করেছিলেন শুধুমাত্র অভিনেতা দেবের বান্ধবী হিসেবেই এই মঞ্চে যোগদান করার সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

এবার আরো একবার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে একসঙ্গে নাচের পারফরম্যান্স করে তুমুল সমালোচনার মুখে পড়লেন টলিউডের এই জনপ্রিয় জুটি। প্রসঙ্গত, কিছুদিন আগে টলিউডের বড়পর্দায় মুক্তি পেয়েছিল কিশমিশ সিনেমাটি যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল দেব এবং রুক্মিণী মৈত্রকে। সেই সিনেমার একটি গানে এদিন নাচতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

কিন্তু এদিন সেই সিনেমার একটি গানে তাদেরকে নাচতে দেখে তুমুল কটাক্ষ ছুড়ে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন বিচারক হিসেবে তারা জানিয়েছেন যেহেতু এই রিয়ালিটি শোতে বিচারক যোগদান করেছেন দেব, রুক্মিণী, তাই উদাহরণ হিসেবে সুন্দর পারফরমেন্স উপহার দেওয়া উচিত ছিল দেব এবং রুক্মিনীর। কিন্তু তাদের থেকে প্রতিযোগীরা অনেক ভালো নাচছেন এমনটাই মন্তব্য করেছেন নেটিজেনরা। ফলস্বরূপ তুমুল কটাক্ষের শিকার হয়েছেন দেব রুক্মিণী।

Back to top button