বাংলা সিরিয়াল

বাংলার তারা সুতারিয়া হয়ে উঠেছেন তৃণা সাহা, ‘তোমার অসম্ভব সুন্দর এই হাসিটা মন ভরিয়ে দেয়’ – নিজের সৌন্দর্যে বাংলার ক্রাশ হয়ে উঠেছেন অভিনেত্রী

তৃণা সাহা, বর্তমানে টলিউডের বেশ পরিচিত নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি ওটিটি প্ল্যাটফর্মেও দাপিয়ে কাজ করছে এই অভিনেত্রী। মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে তৃণা সাহা অভিনীত ধারাবাহিক খরকুটো। কিন্তু তাতে দর্শকের মন ভারী বিষন্ন। কারণ তারা তাদের প্রিয় অভিনেত্রীকে আর প্রত্যেকদিন দেখতে পাবেন না টিভির পর্দায়। কিন্তু ছোট পর্দার একটি ধারাবাহিক বিদায় নিলেও ছোট পর্দার একটি নন ফিকশন শোতে কাজ করতে দেখতে পাওয়া যাচ্ছে তৃনাকে। আবার বড় পর্দাতেও বেশ কয়েকটি কাজ আসছে অভিনেত্রীর। আর সাথে ওটিটি প্ল্যাটফর্ম তো আছেই। তবে অভিনেত্রী নিজের কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যে বড়ই একটিভ তা আমরা সকলেই জানি। নিজের ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছুই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী তুলে ধরেন দর্শকের সামনে।

তেমনি সম্প্রতি অভিনেত্রী তাঁর ফটোশুটের কিছু ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেত্রীর সুইট সিম্পল লুক পছন্দ করেছেন দর্শক। সেই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল হালকা সবুজ রঙের শাড়ি। আর তার সাথে কালার কম্বিনেশন করে হালকা গোলাপি রং এর ডিজাইনার ব্লাউজ। কানে বড় বড় জাং জুয়েলারির কানের। আর একদম নুড মেকাপে অসাধারণ সুন্দর লাগছিল অভিনেত্রীকে। বর্তমানে এই ছবি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে নেটিজেনদের।

অভিনেত্রী এই ছবিতে প্রচুর মানুষ লাইক করেছেন। দর্শকেরা তাদের ভালবাসা বুঝিয়েছেন কমেন্ট এর মাধ্যমে। এই ছবির কমেন্ট সেকশনে গিয়ে একজন বলিউডের ডিভা তারা সুতারিয়ার সঙ্গে তুলনা করেছেন বাংলার মেয়ে তৃণা সাহার। নীল অর্ধাঙ্গিনী তৃণার অনুরাগের সংখ্যা যে কম নয় তা আমাদের সকলেরই জানা। তাই কমেন্ট সেকশনে কমেন্টের অভাব পড়েনি। বরঞ্চ বলতে গেলে কমেন্টে ভেসে গেছে এই ছবির কমেন্ট সেকশন।

একজন নেটিজেন অভিনেত্রীর হাসির প্রশংসা করে কমেন্ট করেছেন, “তোমার অসম্ভব সুন্দর এই হাসিটা মন ভরিয়ে দেয়”। অন্য এক ভক্ত লিখেছেন, “উফ স্মাইলটা…।” আবার একজন তাকে বলেছেন, “ক্রাশ কুইন”। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে, বাংলার ক্রাশ হয়ে উঠেছেন অভিনেত্রী। ছোট পর্দার মধ্যে থেকে ধারাবাহিক শেষ হলেও রিয়েলিটি শো এবং বিজ্ঞাপনের হাত ধরে অভিনেত্রী যুক্ত থাকছেন বাংলার ঘরে ঘরে দর্শকদের সাথে।

Back to top button