বাংলা সিরিয়াল

“এর থেকে রানু মন্ডলের গান ভালো” – স্টেজে লাইভ শো করতে গিয়ে বেসুরো গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন অভিনেত্রী কৌশানি মুখার্জি

বর্তমানে টলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম হলো কৌশানি মুখার্জী। তাঁর নিজের কাজের মাধ্যমে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সিনেমা থেকে সিরিয়াল সব জায়গার অভিনেতা – অভিনেত্রীদেরকেই স্টেজে লাইভ শো করতে দেখতে পাওয়া যায়। আর তাছাড়াও রীতিমতো এখন নিয়ম হয়ে দাঁড়িয়েছে যে, যে অভিনেতা অভিনেত্রী আসবেন তাঁদেরকে দর্শকে চাহিদা মত নাচ গান সবই করতে হতে পারে। অভিনেতা-অভিনেত্রীদেরকে স্টেজে আসলেই বেশিরভাগ সময়ই গান গাইতে অনুরোধ করা হয়। সে তিনি গান পারলেও কি ব না পারলেও কি গানটাকে গাইতেই হবে। কিন্তু এরকম গান করতে গিয়ে কখনো কেউ খুব প্রশংসিত হন আবার কখনো কেউ ভীষণ চরম পর্যায়ে ট্রোল হন। ঠিক যেমন কৌশানী মুখার্জী একটি সেজ শো করতে গিয়ে গান গেয়ে চরম ট্রোল হলেন সোশ্যাল মিডিয়াতে।

ডিজে অলোক নামক এক ফেসবুক পেজ থেকে ভাইরাল হয় এই ভিডিওটি। যেখানে মঞ্চে বেসুরো গলায় গাইতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। স্টেজে অভিনেত্রী “চেন্নাই এক্সপ্রেস” সিনেমার “লুঙ্গি ডান্স” গানটি গিয়েছিলেন। আর ইতিমধ্যে এই ভিডিওটি ১.১ মিলিয়ন মানুষ দেখেছেন। ১৬ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন এই ভিডিওটি। ৩৫০ বারের বেশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ভিডিওটিকে। যদিও ফেসবুকে ভিডিওটির বেশিরভাগ রিয়েক্টই হা হা দিয়েছেন মানুষ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই চরম খিল্লি করা হয় ভিডিওটিকে নিয়ে। এদিন অভিনেত্রীর পরনে ছিল কালো প্যান্ট এবং রুপোলি রঙের টপ। দর্শকের জন্য স্টেজ শো করতে গিয়ে নোংরা ভাবে কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। যেমন একজন লিখেছেন, “এর থেকে ট্রেনে যারা গান করেন তাদের গলা অনেক ভালো”, আরেকজন লিখেছেন, “এ থেকে রামগঞ্জের গান অনেক ভালো,,” এছাড়াও, “রানুদির থেকে অনুপ্রেরণা পেয়েছে মনে হয়,”, “আপনি অ্যাকট্রেস এক্টিং করেন, এসব করে নিজের মান সম্মান কেন খাচ্ছেন! কোন মানে হয়”। এমনই আরো প্রচুর মন্তব্য দেখতে পাওয়া যায় কমেন্ট সেকশনে।

Back to top button