টলিউড

সাধারণ মানুষের মতোই ছুটি কাটাতে এবার ছেলেকে নিয়ে আমেরিকা ভ্রমণে রাজ-শুভশ্রী! সমুদ্রের নোনা বালি গায়ে মাখলো ইউভান

ক্যামেরা লাইম লাইট অ্যাকশন থেকে দূরে গিয়ে আবারো ছেলেকে নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বেরিয়ে পড়লেন রাজ এবং শুভশ্রী। দেশ ছেড়ে বিদেশের মাটিতে হামেশাই ঘুরতে বেরিয়ে পড়েন রাজ এবং শুভশ্রী তাদের পুত্র সন্তানকে নিয়ে। এবারও তাই হাজারো ব্যস্ততার মাঝে ছেলেকে নিয়ে বেরিয়ে পড়লেন সেলিব্রিটি দম্পতি। বর্তমানের রাজ চক্রবর্তী পরিচালকের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের একজন দায়িত্ববান সাংসদ ও বটে। তাই তার কাজের ভার অতিরিক্ত। আর এই সমস্ত কাজের চাপ থেকেই খানিকটা নিজস্ব সময় উপভোগ করার জন্য পরিবারের সঙ্গে বেরিয়ে
পড়েছেন ঘুরতে।

রাজ এবং শুভশ্রী দুজনেই ভীষণই ঘুরতে ভালোবাসেন। মাঝেমধ্যে এদিক ওদিক বেরিয়ে পড়েন। এবারও তাই উড়ে গিয়েছেন আমেরিকায়। ফেরার পথে জ্যামাইকাতে ঘুরেছেন। জ্যামাইকা থেকেই বেশ কিছু ছবি পোস্ট করেছেন এবং নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ। শুভশ্রী নিজের instagram একাউন্ট থেকে সেখানকার সমুদ্র সৈকতে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি আপলোড করেছে। সেখানে ইউভানকেও বালিয়াড়িতে সমুদ্রের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছে। এছাড়াও শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে অসংখ্য ছবি পোস্ট করেছে। যেখানে সমুদ্র সৈকতে কাটানো তাদের বিভিন্ন মুহূর্তের ছবি ধরা দিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের মাঝে রাজ শুভশ্রী ইউভান দাড়িয়ে। শুভশ্রীর পরবে কমলা বিকিনি, রাজের পরনে সবুজ হলুদ গেঞ্জি প্যান্ট, বাবার সঙ্গে মিলিয়ে ইউভান পরেছে হলুদ প্যান্ট। এছাড়াও আমেরিকার একটি সুন্দর রেস্টুরেন্টে ডিনার করতে দেখা গিয়েছে তাদের। এছাড়াও তাদের রিসোর্ট থেকে যে সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখা যাচ্ছে সেটাও নিজের instagram স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী।

Back to top button