বাংলা সিরিয়াল

বাস্তবে লালন ফুলঝুরির মনের কথা এক, ধুলোকণা বঙ্গ সেরা হওয়ায় একই প্রতিক্রিয়া দিলো দুজনে! টিআরপি নিয়ে কী বললেন মিঠাই খ্যাত সৌমিতৃষা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে লালন ফুলঝুরির বিয়ে নিয়ে একটা উন্মাদনা ছিল দর্শকদের মধ্যে। কিন্তু সেই বিয়েতেই যেন যতরকমের টালবাহানা শুরু হয়েছিল। লালন ফুলঝুরির বিয়ের কথা উঠলেও বিয়ের মন্ডপে পাত্রী বদল হয়ে যায়। শয়তানি করে চড়ুই বসে পরে ফুলঝুরি র জায়গায়। মুখ ঢাকা অবস্থায় বিয়ে হয়ে যায় লালন চড়ুইয়ের। সব জেনে এই বিয়েকে অস্বীকার করে লালন। এরপর লালন ফুলঝুরির বিয়ের আশা যখন দর্শক ছেড়ে দিয়েছিলেন, তখন‌ই ধারাবাহিকে অবতারের মতো হাজির হয় অংকুর। নিজে ফুলজুরির সাথে বিয়ে ঠিক করে লালনের সাথে তার বিয়ে দিয়ে দেয়।

লালন আর ফুলঝুরির বিয়ের এই ট্র্যাক আসতেই বঙ্গ সেরা হয়েছে ধুলোকণা, ৫১ বার বঙ্গ সেরা হওয়া ধারাবাহিক মিঠাইকে হারিয়ে দিয়েছে এই ধারাবাহিক। এই বঙ্গসেরা হ‌ওয়ার ব্যাপারে লালন অর্থাৎ ইন্দ্রাশিস রায়কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন যে, কাজ করবার সময় তিনি কোন প্রতিযোগী মনোভাব রাখেন না তবে নিজের অভিনীত ধারাবাহিক বঙ্গ সেরা হলে ভালো লাগে বৈকি।

অন্যদিকে ফুলঝুরি অর্থাৎ মানালিকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,“দর্শকের ভালোবাসা পেতে কার না ভালো লাগে! আমাদের ধারাবাহিককে সবাই পছন্দ করছেন, এটাই আমাদের প্রাপ্তি। সেরা হয়েও খুব ভালো লাগছে।”

অন্যদিকে বঙ্গ সেরা থেকে পঞ্চমের আসনের ছিটকে গিয়ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই প্রসঙ্গে মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,“ প্রচন্ড ব্যস্ত আছি এখন। পরে কথা হবে।” অন্যদিকে টি আর পি নিয়ে এই প্রতিযোগিতার বিষয়ে জিজ্ঞেস করা হলে মানালি সাফ গলায় বলেন,“ আমরা শুরু থেকেই এসব ভাবি নি। মন দিয়ে শুধু কাজটা করে গিয়েছি।”একথা শুনে নেটিজেনরা বলছেন এখানেও লালন ফুলঝুরির কথা এক,কারোর মনেই প্রতিযোগীতা নেই শুধু কাজের প্রতি ডেডিকেশন আছে।

Back to top button