বাংলা সিরিয়াল

দুটো কিডনি বিকল, হাতে সময় ৫ মাস! দাদাগিরির চ্যাম্পিয়ন অনির্বাণকে বাঁচাতে অর্থ সাহায্য চাইছে ফুটবলক্লাবের সমর্থকরা

দাদাগিরির মঞ্চে কিছুদিন আগেই খেলে গিয়েছিলেন অনির্বাণ নন্দী। লম্বা চওড়া বেশ গোল গাল চেহারার অনির্বাণের মুখে সব সময় হাসি লেগে থাকে। তার প্রিয় ক্লাব মোহনবাগানের বিরুদ্ধে কেউ কিছু বললেই রেগে যায় সে। ফুটবল প্রেমী এই অনির্বাণ খুব প্রিয় দাদাগিরির সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর। একবার নয় একাধিক বার দাদাগিরির মঞ্চে তাকে দেখা গিয়েছে। সম্প্রতি অনির্বাণের অসুস্থতার খবর জানা গেলো।

দুটো কিডনি রীতিমতো অকেজো হয়ে গেছে তার। হাতে বেশি সময় নেই, মারন এই অসুখের সাথে লড়াই করবার জন্য প্রচুর টাকার দরকার। এই অবস্থায় ফুটবল ক্লাব ও ফ্যান পেজগুলিই অনির্বানের সাহায্য করতে অর্থ সংগ্রহে মাঠে নেমে পড়েছে। পাবলিকলি বিভিন্ন পোস্ট করে অর্থ সাহায্য চেয়েছে তারা। চিকিৎসকরা বলেছেন, পাঁচ মাসের মধ্যে অনির্বাণের দুটো কিডনি প্রতিস্থাপন করতে হবে, নইলে প্রাণ সংশয় হতে পারে তার।

পৃথিবীতে বাবা-মা কেউ নেই অনির্বাণের, এই মুহূর্তে কঠিন এই অসুখের মুখোমুখি হয়ে টাকার চিন্তায় ভেঙে পড়েছেন মিষ্টি মুখের অনির্বাণ। অনির্বাণ বলেছেন, তার কিডনি প্রতিস্থাপন করতে ১৫ থেকে ১৬ লক্ষ টাকা দরকার কিন্তু এখনো পর্যন্ত তিনি কোন সাহায্য পাননি। তবে তাকে বাঁচানোর জন্য আবার ফুটবলের মাঠে ফিরিয়ে আনবার জন্য তিনটি ফুটবল ক্লাবের সমর্থকেরা চেষ্টা করছে। মোহনবাগানের অন্ধ এই ভক্তকে বাঁচানোর জন্য তারা সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়ে পোস্ট করেছেন।

এই পোস্টটি আবার শেয়ার করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে মহারাজ অর্থাৎ বিসিসিআই প্রেসডেন্ট সৌরভ গাঙ্গুলীর কাছেও খবরটি পৌঁছানো হয়ে গিয়েছে। সবাই মিলে চেষ্টা করলে হয়তো সবুজ মাঠে অ্যানি কে আবার ফেরানো যাবে। তাই ফুটবলপ্রেমী মানুষদের এবং সকল সাধারণ মানুষদেরকে অনুরোধ করা হয়েছে অনির্বাণ এর পাশে দাঁড়ানোর জন্য।

Back to top button