টলিউড

ভাতৃদ্বিতৃতীয় দিন শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে ফোঁটা নিতে হাজির হলেন জনপ্রিয় সংগীত শিল্পী জিৎ গাঙ্গুলী, শুভশ্রীর থেকে ভাইফোঁটা নিতে কলকাতায় হাজির সঙ্গীতশিল্পী জিৎ

কথায় আছে বাঙালির বারো মাসে তেরো পার্বণ। আজ সেই তেরো পার্বণের মধ্যে অন্যতম একটি দিন। আজ বাঙালির অন্যতম আনন্দের উৎসব ভাতৃদ্বিতীয়া। ভাই বোনের সম্পর্ককে এই বিশেষ দিনগুলি আরো মজবুত করে তোলে। বোনেরা দিদিরা তাদের ভাই বা দাদাদের মঙ্গল কামনার জন্য এই দিন ভাইয়ের কপালে ফোঁটা দিয়ে থাকে। যাতে যম বা যেকোনো খারাপ কিছুই তার ভাই বা দাদাকে স্পর্শ করতে না পারে।

তাই সারা বাংলা জুড়ে আজ সাজসাজো রব। প্রতিটি ঘরেই ভাই বোনেরা সেজে উঠেছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা প্রত্যেকেই আজ নিজেদের দাদা এবং ভাইদের সঙ্গে এই দিনটি উদযাপন করবেন। তেমনি প্রতি বছর টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে ফোঁটা নিতে আসেন জনপ্রিয় সংগীত শিল্পী জিৎ গাঙ্গুলী। তাই এবছর টাও বাদ গেল না।

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন শুভশ্রী গাঙ্গুলী। সেখানে দেখা যাচ্ছে ভাইফোঁটার আয়োজন করা হয়েছে রাজ চক্রবর্তী বাড়িতে। উপস্থিত রয়েছে রাজের বোনেরা এবং লাল সালোয়ার কামিজে সুন্দর করে সেজে উঠেছেন শুভশ্রী ও। কখনো ভাইফোঁটার আয়োজনে ব্যস্ত আবার কখনো ব্যস্ত ইউভান কে সামলাতে। যদিও ইউভানের এখনো ফোঁটা নেওয়ার বয়স হয়নি। কিন্তু সবার সঙ্গে আনন্দ আয়োজনে মেতে উঠেছে সেও। এদিকে জিৎ গাঙ্গুলিও লাল পাঞ্জাবিতে হাজির হয়েছে বোন শুভশ্রী থেকে ফোঁটা নেওয়ার জন্য। অন্যান্য ভাইদের সঙ্গে জিৎ গাঙ্গুলি কেও ফোঁটা দিলেন শুভশ্রী।

কাজের সূত্রে জিৎ গাঙ্গুলির সঙ্গে আলাপ শুভশ্রীর। কিন্তু প্রথম থেকে তাদের সম্পর্কটা ভীষণই সুন্দর। একেবারে ভাইবোনের সম্পর্কের মত। মায়ের পেটের ভাই না হলেও জিৎ গাঙ্গুলীকে কখনো অন্যান্য ভাইদের থেকে কম ভালোবাসেনি তিনি। আবার জিৎ গাঙ্গুলীও শুভশ্রীকে একেবারে নিজের ছোট বোনের মত ভালবাসে। সোশ্যাল মিডিয়ায় সমস্ত খুশির মুহূর্তই শেয়ার করে নিয়েছেন শুভশ্রী।

Back to top button