বাংলা সিরিয়াল

মিশকা কে একেবারে ঠাসিয়ে চড় মারলো দীপা! “এতদিনে একটা কাজের কাজ করলো” বলছেন দর্শক, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বর্তমানে বিনোদন মাধ্যমের অন্যতম একটি বিষয় হলো মেগা সিরিয়াল। দিন দিন ধারাবাহিক এমন একটি অংশ হয়ে উঠছে যে বাংলার প্রত্যেকটি ঘরে ঘরে সিরিয়াল প্রেমি মানুষ প্রায় আছে এটা বলাই যায়। অবসর সময়ের ক্লান্তি মিটিয়ে ধারাবাহিক দেখতে পছন্দ করেন বেশ কিছু সংখ্যার মানুষ। এই সিরিয়াল প্রেমী মানুষদের কাছে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো স্টার জলসার “অনুরাগের ছোঁয়া”। অন্যান্য বেশ কিছু নতুন ধারাবাহিকের সাথেও এই ধারাবাহিকটিও সবেমাত্র শুরু হয়েছে। নতুন ধারাবাহিকের লিস্টে এটি একটি জনপ্রিয় ধারাবাহিক।

ধারাবাহিকের নায়ক নায়িকা এবং খলনায়িকা এই তিনজনের ট্রায়ও বেশ পছন্দ করছেন দর্শক। এ ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ ডিপার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দীপার উল্টো দিকের চরিত্র সূর্য। ডাক্তারবাবুর চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। আর এই ধারাবাহিকের মূল খলনায়িকা হলেন মিশকা। এই ডাক্তার দিদির চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী অহনা দত্তকে। খলনায়িকার কুটবুদ্ধি একেবারে জ্বালিয়ে দিয়েছে দর্শক মহল।

এই ধারাবাহিক যারা দেখছেন তারা জানবেন এখন এখানে ঠিক কিসের স্লট চলছে। এখানে সমস্যার সৃষ্টি হয়েছে মিশকার কারণে। মিশকা সূর্যকে ভুল রিপোর্ট দেখিয়ে বুঝিয়েছে যে সে কখনো বাবা হতে পারবে না। অন্যদিকে সূর্যকে বারবার বোঝানো হয়েছে যে দীপার পাতানো দাদা কবিরের সাথে সম্পর্ক আছে। সেই কারণে দীপার গর্ভবতী হওয়ার কারণ শুনে সূর্য ভেবেছিল যে দীপার গর্ভে থাকা সন্তান তার নয়। এইসব স্লট চলতে চলতে মিশকার প্রতি বিরক্ত হয়ে গিয়েছিলেন দর্শক।

তারপরে আবার দীপার কিডন্যাপিং সেখান থেকে দীপার ফিরে আসা। আবার অন্যদিকে সূর্যের জেলে যাওয়া। দীপাকে কবিরের সাথে দেখে কবিরের গায়ে হাত তোলা, সবটাতেই বেশ বিরক্ত হচ্ছিলেন দর্শক। কিন্তু এইসবের মধ্যে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে একটি প্রমো ভিডিও সামনে আনা হয়। যেখানে মিশকা দীপা আর সূর্যের নামে বানিয়ে বানিয়ে নোংরা মিথ্যে কথা বলতে থাকে। আরে সবার সহ্য করতে না পেরে দীপা কষিয়ে দুটো চড় মারে মিশকাকে। চড় মারার এই দৃশ্য দেখে বেশ মজা পেয়েছেন দর্শক। অনেকে বলছেন যে এটা আরো আগে হওয়া উচিত ছিল।

Back to top button