বাংলা সিরিয়াল

‘রাধিকার পাশে থাকলে পোখরাজের পা কখনো দেখায় না, হয় পোখরাজ হিল জুতো পরে নয়তো কোন কিছুর উপর দাঁড়িয়ে শুটিং করে’-এক্কা দোক্কায় পোখরাজ রাধিকার উচ্চতা নিয়ে প্রশ্ন দর্শকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাধিকা আর পোখরাজের জুটি অত্যন্ত জনপ্রিয়। পোখরাজ ছোটবেলা থেকে রাধিকাকে ভালোবাসে, সেই কথা সে তার বিয়ের হবু পাত্রী বুবলিকে বলে। এরপর বুবলি বিয়ের রাত্রে পালায় আর পালানোর আগে রাধিকা সবটা জানতে পারে। পোখরাজের ভালোবাসার আবেদনে সাড়া দিয়ে
বিয়ের কনে সেজে মন্ডপে উপস্থিত হয় রাধিকা।

সিঁদুর দানের আগে রাধিকার ঘোমটা তুললে পোখরাজের পরিবারের সবাই জানতে পেরে যায়, কনে বদল হয়েছে। সবাই তখন এই বিয়ের বিরুদ্ধে নিজেদের মতামত দিতে থাকে। কিন্তু সকলের বিরুদ্ধে গিয়ে রাধিকাকে বিয়ে করে পোখরাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন বলছেন যে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা তে নায়ক নায়িকা পাশাপাশি দাঁড়িয়ে থাকলে একবার‌ও পোখরাজের পা দেখায় না। এই ধারাবাহিকে দেখে একজন দর্শকের তাই ধারণা হয়েছে যে রাধিকা যেহেতু পোখরাজের থেকে লম্বায় অনেকটা উঁচু তাই শুটিং করবার সময় পোখরাজ হয়তো কোন কিছুর উপর দাঁড়িয়ে শুটিং করে বা হিল জুতো পরে শুটিং করে।

সোশ্যাল মিডিয়ায় ওই দর্শক লিখেছেন, “এক্কা দোক্কা সিরিয়াল আমি অনেক ভালো করেই দেখি। একবারও দেখিনা পোকরাজের পা দেখাচ্ছে। আমার তো মনে হয় পোকরাজ সত্যিই হিল জুতা পড়ে।। নাহলে কোনো কিছুর উপর দাড়িয়ে থাকে যাতে লম্বা দেখায়। হ‍্যাঁ আমি জলসার নিয়মিত দর্শক। আমাকে এমন একটা পিক দেখান যেখানে পোকরাজ রাধিকা দাড়িয়ে আছে আর তাদের পায়ের শেষ পযর্ন্ত দেখাচ্ছে। আমি আরো অনেক সিরিয়াল দেখি সব সিরিয়ালে পা থেকে মাথা পযর্ন্ত দেখায়। কিন্তু খুব ভালো করে লক্ষ করে দেখবেন পোকরাজ আর রাধিকা যখন পাশাপাশি থাকে তখন একবারও পা দেখায় না। তাই আমি আমার নিজস্ব মতামত দিয়েছি”

Back to top button