টলিউড

কোয়েল-পুত্র কবীরের প্রথম ভাইফোঁটা! জমজমাট মল্লিক পরিবারের ভাইফোঁটা! পালিত হল কোয়েল পুত্র কবিরের প্রথম ভাইফোঁটা

কাল থেকে শুরু হয়েছে বাঙালির ভাতৃদ্বিতীয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই জমিয়ে পালন করছেন সেই উৎসব। বাড়ির ছোট বড় সকলে মিলে সব জেনারেশন একসাথেই পালন করেন এই শুভ উৎসব। শুধু সাধারণ মানুষ নয় কাল থেকেই পালন হচ্ছে বহু সেলেব্রেটির বাড়িতে ভাইফোঁটা। প্রত্যেক দিদি বা বোনেরা ভাইয়ের শুভ কামনা করেই ভাইফোঁটা দিয়ে থাকেন। এই উদ্দেশ্য আমাদের সকলের থাকে। তবে সাধারণ মানুষ মুখিয়ে থাকেন তাদের প্রিয় অভিনেতা – অভিনেত্রীদের বাড়ির উৎসব দেখতে।

এবার দেখতে পাওয়া গেল মল্লিক বাড়ির ভাইফোঁটার বিশাল উৎসব। রঞ্জিত মল্লিক সহ উপস্থিত রয়েছেন বাড়ির আরো বেশ কয়েকজন বয়জ্যৈষ্ঠরাও। এছাড়াও উপস্থিত রয়েছেন কোয়েলের দাদারাও। আমরা সকলেই জানি অভিনেত্রীর কোন নিজের দাদা বা ভাই নেই। অর্থাৎ অভিনেত্রী যাঁদেরকে ভাইফোঁটা দিচ্ছেন তারা অভিনেত্রীর কাজিন। বাড়ীর ভাই বোনেদের সাথে উপস্থিত ছিলেন অন্যান্য আত্মীয়-স্বজনরাও।

অন্যদিকে এই বছরই প্রথম কোয়েলের একমাত্র পুত্র কবিরের ভাইফোঁটা। আবার এটাও ঠিক মায়ের মত কবিরেরও নিজের কোন ভাই বোন নেই। তবে আত্মীয়-স্বজনের মধ্যে কবিরের দিদি বা বোনের সংখ্যা কম নয়। তাই প্রথম ভাইফোঁটাতেই ছোট্ট কবির তাঁর বাড়ির দিদিদের কাছ থেকে ভাইফোঁটা নিল। বাড়ি ভর্তি লোক আর প্রথম ভাইফোঁটা ব্যাপারটাই আলাদা। সব মিলিয়ে বেশ জমিয়ে আড্ডা, খাওয়া দাওয়া, মজা সবটা নিয়ে জমিয়ে কাটলো কবীরের প্রথম ভাইফোঁটা।

Back to top button