বাংলা সিরিয়াল

পিঠ খোলা ব্লাউসে দীপাবলির রাতে নেটিজেনদের ঘুম কেড়ে নিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, সরু স্ট্র্যাপের ব্লাউজ, লাল শাড়ির ফাঁকে উন্মুক্ত সেক্সি কোমর! মোহময়ী লুকে মিঠাই

বর্তমানে দর্শকমহলে বেশ জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা। যাকে আমরা মিঠাই ধারাবাহিকের মিঠাই চরিত্রে অভিনয় করতে দেখতে পাই। ধারাবাহিককে অভিনয় করার হাত ধরে অভিনেত্রী বিপুল পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। সম্প্রতি দীপাবলির সাজের ছবি নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবারো দর্শকদের নজর কেড়েছে অভিনেত্রী। পিঠ খোলা ব্লাউজ এ সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ছবি পোস্ট করে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন সৌমিতৃষা। শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক সবকিছুতেই অভিনেত্রী এখন সমানভাবে পারদর্শী। হামেশাই অভিনেত্রীকে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে বিভিন্ন পোশাকে দেখা যায়। সব পোশাকে নিজেকে খুব সুন্দর ভাবে ক্যামেরার সামনে তুলে ধরেন তিনি।

সম্প্রতি দীপাবলির দিন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীকে সবুজ রঙের পিঠ খোলা ব্লাউজ এবং লাল রঙের শাড়ি পরে লাউড মেকাপের সঙ্গে দেখা গিয়েছে। সাজতে খুবই ভালোবাসেন সৌমিতৃষা। তার পছন্দের রং লাল এবং হলুদ। তাই প্রায়শই লাল বা হলুদ রঙের বিভিন্ন পোশাকে ধরা দেন তিনি। সুন্দর সেজেগুজে ঐদিন একটি পুজো উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৌমিতৃষা। সেই ভিডিও আমরা তার সোশ্যাল মিডিয়া একাউন্টে দেখতে পাই। সব কাজের ফাঁকে মায়ের সঙ্গে সময় কাটাতে ভোলেননি অভিনেত্রী। মায়ের সঙ্গে সোশ্যাল মিডিয়া একাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

বর্তমানে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে দর্শকমহলে। ধারাবাহিকের একঘেয়ে গল্প দর্শকের আর ভালো লাগছে না। যার কারণে টিআরপি রেটিংও কমছে প্রতি সপ্তাহতেই। আর এতে করেই সময় পরিবর্তন হয়েছে মিঠাইয়ের। প্রাইম টাইম থেকে সরিয়ে দেওয়া হলো মিঠাইকে নিয়ে যাওয়া হলো সন্ধ্যে ছটার স্লটে। আগামী ১৪ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিক দেখা যাবে সোম থেকে রবি ঠিক সন্ধে ছটায় জি বাংলার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button