বাংলা সিরিয়াল

“গৌরী এলো”র সেটে হচ্ছে ঘটা করে কালীপুজো! একসাথে নির্জলা উপোস করে অঞ্জলি দিল শৈল মা এবং গৌরী, ঘোমটা কালীর পুজোয় আনন্দে মেতে উঠেছে গোটা পরিবার

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো “গৌরী এলো”। জি বাংলার এই ধারাবাহিক শুরু হয়েছিল হিন্দু ধর্মের একজন অন্যতম দেবী কালীর অলৌকিক এবং পৌরাণিক ঘটনাগুলিকে নিয়ে। এখানে আর নিজেদের কোন ধারাবাহিকের নায়িকা গৌরী এই মা কালীর ভক্ত। আর সে সত্যের পথে চলে সব সময় অসত্যের প্রতিবাদ করে। আর যে নায়ক তার নাম ঈশান। ঘটনাক্রমে এরা মহাকাল এবং কালীর অংশ রূপেই দেখানো হচ্ছে। এই হলো ঘটনার বিবরণ।

আমরা সকলেই জানি দুর্গাপূজা, লক্ষ্মীপূজো ভাইফোঁটা ইত্যাদি বিভিন্ন হিন্দু ধর্মের উৎসবকে ধারাবাহিককেও দেখানো হয়ে থাকে। আর অন্যদিকে “গৌরী এলো” ধারাবাহিকের প্রাণ কেন্দ্র। ধারাবাহিকের নায়িকাও দেবীকালীর অংশ। সেই কারণে বলা যায় এখানে একটি বিশেষ স্থান রয়েছে মহাকালীর। তাই এ বছরের দীপান্বিতা কালীপুজোয় ঘোমটা কালীর আহ্বানে ব্যস্ত রয়েছে “গৌরী এলো” পরিবার। এই ধারাবাহিকে মহাকালীর আরাধনার বিশেষ এপিসোড থাকবে না এটা কি হতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

ইতিমধ্যেই চলে এসেছে ধারাবাহিকের বিশেষ পর্বের প্রমো। শুধু ঘোমটা কালীর বিশেষ পর্ব নয় এই পর্বে উপস্থিত থাকবেন জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন চরিত্ররাও। তবে এখানেই রয়েছে বড় ধামাকা। অন্যান্য পুজোকে যেমন সাজিয়ে দেখানো হয় এখানে তেমন দেখানো হচ্ছে না। “গৌরী এলো” ধারাবাহিকের ঘোমটা কালীর পুজো এবার সেটে হয়েছে সত্যিকারের। ধুমধাম করে সাজিয়ে গুছিয়ে করা হয়েছে মহাকালীর পুজো। এবার সত্যি কারের কালীপুজো, সাথেই জি বাংলার অন্যান্য পরিবারের চরিত্ররা উপস্থিত হচ্ছে। আড্ডা, গল্প, পূজোর আনন্দ, খাওয়া-দাওয়া সব মিলিয়ে জমজমাট “গৌরী এলো” র কালীপুজোর পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

Back to top button