বাংলা সিরিয়াল

“এরকম ভাবে যদি অনিন্দ্যদাকে ফোঁটা দিতে আজ শ্রীময়ীর জীবনটা অন্যরকম হতো” – ইউরোপ ট্যুর সেরে বাড়িতে ফিরেই ভাইফোঁটা দিচ্ছেন পর্দার জুন আন্টি! সেই ফটোতেও খিল্লি করছেন নেটিজেনরা

আজ ভাইফোঁটা। ভাতৃদ্বিতীয়াতে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই নিজেদের দাদা বা ভাইয়ের শুভ কামনা করে ভাইফোঁটা দিয়ে থাকেন। হিন্দু ধর্মের এটা আমাদের একটা উদযাপন হিসেবেই ধরা হয়। সাধারণ মানুষ তো বটেই তবে সেলিব্রেটিরা এই উৎসবগুলি কে কিভাবে করে উদযাপন করছেন সেটা দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে।

কিছুদিন আগেই ইউরোপ ট্যুর সেরে ফিরেছেন চক্রবর্তী। আর বাড়িতে এসেই ভাই ফোটার উৎসব। তবে আমরা যতদূর জানি অভিনেত্রী নিজের কোন দাদা বা ভাই নেই। তাহলে কোন কাজিনকে ভাইফোঁটা দিয়েছেন বলে ধরে নেওয়া যায়। আসন পেতে বসিয়ে চন্দন কালি দিয়ে ফোঁটা দিয়েছেন ভাইয়ের কপালে। ধান দূর্বা চাল দিয়ে সেরেছে আশীর্বাদ পর্ব। তবে এ বছর দুদিন ভাইফোঁটা পড়ায় একজন সেলিব্রিটি ভাইফোঁটা উদযাপন করেছেন একেক দিন। গতকাল বেশ কিছু সেলিব্রেটিকে দেখতে পাওয়া গেছে ভাইফোঁটা উদযাপন করতে। আজকে করলেন আমাদের শ্রীময়ী খ্যাত জুন আন্টি।

তবে কোনো ভালো কিছুও পোস্ট করে শান্তি পাওয়া যাচ্ছে না নেট দুনিয়ায়। ভাইফোঁটার এই ছবি নিয়েও চলছে খিল্লি। যেমন একজন লিখেছেন, “এরকম ভাবে যদি অনিন্দ্যদাকে ফোঁটা দিতে আজ শ্রীময়ীর জীবনটা অন্যরকম হতো”। যদিও পুরোটাই মজা করছেন এটি যেন। তবে আরেকজন শাড়ির আঁচলের ফাঁক দিয়ে পেট দেখে লিখেছেন, “আপনার নাভিটা জোস”। আজকের দিনেও এই ধরনের মন্তব্য। এমন দেখে ও বিরক্ত হয়েছেন বেশ কিছু দর্শক।

Back to top button