টলিউড

‘জঙ্গলে পরিবার নিয়ে ঘুরতে গেছো, গাড়ি করে ঘুরলেই তো পারতে! পশুটাকে কষ্ট দিচ্ছ কেন?’-রাজ শুভশ্রীর এলিফ্যান্ট সাফারির ভিডিও দেখে ট্রোলড করলেন নেটিজেনরা!

টলিউডের জনপ্রিয় পাওয়ার কাপল হিসেবে পরিচিত জুটি হলো রাজ চক্রবর্তী আর শুভশ্রী গাঙ্গুলী। এই মানুষ দুটো যেমন সব সময় খবরের শিরোনামে থাকে, তেমনি খবরের শিরোনামে থাকে রাজ-শুভশ্রীর খুদে সন্তান ইউভান। জন্মের পর থেকেই লাইম লাইটে ছিল ইউভান। রাজ চক্রবর্তীর কোলে ইউভানের প্রথম শহর দেখা থেকে শুরু করে শুভশ্রীর সাথে ইউভানের বিশেষ মুহূর্ত সবই ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

উত্তরবঙ্গে একটি ছোট্ট ট্রিপে গিয়েছেন রাজ চক্রবর্তী তার ফ্যামিলিকে নিয়ে। সেখানে গিয়ে জলদাপাড়া অভয়ারণ্যের একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা যাচ্ছে যে বাবা-মায়ের সাথে ঘুরতে গেছে খুদে ইউভান। সেখানে হাতির পিঠে চেপে সাফারি করতে দেখা যাচ্ছে রাজ- শুভশ্রী ও ইউভানকে। এলিফ্যান্ট সাফারি করতে করতে খুদে ইউভান অনেক কিছু বলছে‌। ‌এই হাতির পিঠে উঠে সাফারি করবার জন্য‌ই সমালোচিত হতে হলো রাজ, শুভশ্রীকে। কারণ অনেকেই এইভাবে পশুর পিঠে উঠে সাফারি করার জন্য সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে একজন নেটিজেন যেমন সরাসরি লিখেছেন যে, “এইভাবে মজা নেবে আর সোশ্যাল মিডিয়াতে আপনাদের মত বড় বড় সেলিব্রিটিরা বক্তৃতা ছাড়বে, এগুলো ঠিক না, বিচার বিবেচনা করে দেখতে পারো‌।”

তিনি আরো লিখেছেন যে,

“জঙ্গলে ঘুরতে গেছো পরিবার মিলে গাড়িতে করে ঘুরলেই তো পারতে। পশুটাকে এভাবে কষ্ট দিচ্ছ কেন”

আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,“এই ভাবে এনিম্যালদের গায়ে চড়ে কষ্ট দেওয়ার কোন মানে হয় না, এটা আমার থিংকিং। ভুল বলে থাকলে ক্ষমা করবেন।”

উল্লেখ্য, ভিডিওতে আরো দেখা যাচ্ছে যে, ইউভান এখন অল্প অল্প কথা বলছে আর বাচ্চা হাতিটাকে দেখে সে খুব মজা পেয়েছে। ভিডিওটি তে আরো দেখা যাচ্ছে যে, সাফারির পর হাতির গায়ে আলতো করে হাত বোলাচ্ছেন শুভশ্রী, আর মাকে দেখে ছেলেও সেই চেষ্টা করে যাচ্ছে,ছেলে এ ক্ষেত্রে কোনো ভুল করলে তাকে যত্ন করে শিখিয়ে দিচ্ছেন শুভশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button