টলিউড

দিন দিন ভোল পাল্টাচ্ছেন পায়েল! নেটদুনিয়ায় নেটবাসীদের কাছে এখন স্টাইল আইকন টলিউড অভিনেত্রী পায়েল সরকার

যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস নিয়ে পড়ার পর অভিনেত্রী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। ২০০৪ সাল থেকে শুরু হয় তার অভিনেত্রী হয়ে ওঠার লড়াই।

২০০৭ সালে ‘আই লাভ ইউ’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করার পর থেকেই দর্শক মহলে জনপ্রিয়তা পেতে শুরু করেন এই অভিনেত্রী। এরপর ২০১১ সালে ‘লে ছক্কা’ ছবিতে অভিনয় করার পর থেকেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার।

শুধুমাত্র টলিউড ইন্ডাস্ট্রিতেই নয় বেশ কয়েকটি হিন্দি ধারাবাহিকে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। ‘লাভ স্টোরি’, ‘শকুন্তলা’, ‘লেডিস স্পেশাল’ প্রমুখ ধারাবাহিক তার ঝুলিতে রয়েছে আগে থেকেই। তবে এখন হিন্দি ধারাবাহিক থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে বেশ অনেকগুলো ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী। হাতে রয়েছে আরো কয়েকটি ওয়েব সিরিজের কাজ। সদ্য সদ্য একটি ছবিতে সোহমের সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী।

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা নেহাত কম নয়। বর্তমান প্রজন্মের কাছে অভিনেত্রী পায়েল সরকার এখন স্টাইল আইকন। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর ফটোশুটের নানা বোল্ড ছবি ভাইরাল হচ্ছে যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন সকলে।

নিজের ফিগার এবং রূপ নিয়ে আরো বেশি সচেতন হয়েছেন এই অভিনেত্রী। মডেলিং এবং ফটোশুট দিয়েই নিজের জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী, পরে অভিনয় জীবনে পা রেখেছেন। যেকোনো ধরনের পোশাকে সাবলীল এই অভিনেত্রী। স্টাইল আইকন হিসেবে নেটবাসীদের মনে জায়গা করে নিতে বিশেষ সময় লাগেনি অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button